shono
Advertisement

‘কঙ্গনা অভিনেত্রীই নন’, একী বললেন ‘দ্য কাশ্মীর ফাইলসে’র পরিচালক বিবেক অগ্নিহোত্রী!

'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে বহুবার সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস দেখিয়েছেন কঙ্গনা।
Posted: 08:18 PM Mar 31, 2022Updated: 08:19 PM Mar 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা! এত কিছু করেও শেষমেশ ভিজল না চিড়ে! যে ছবি নিয়ে এত লাফালাফি, এত প্রচার, এত প্রশংসা করলেন কঙ্গনা রানাউত, সেই ছবির পরিচালকই জানিয়ে দিলেন, কঙ্গনা একেবারেই অভিনেত্রী নন! 

Advertisement

কাণ্ডটা হল, কয়েকদিন আগেই খবরে এসেছিল বিবেক অগ্নিহোত্রির পরের ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। এমনকী, শোনা গিয়েছিল কঙ্গনার সঙ্গে নাকি দেখা করে ছবির চিত্রনাট্যও শুনিয়েছেন বিবেক।

এই ধরনের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক অগ্নিহোত্রী। সম্প্রতি  এক সাক্ষাৎকারে পরিচালক বিবেক সোজা জানালেন, ‘আমার পরের ছবিতে কঙ্গনা থাকবেন, এ খবরের কোনও সত্যতা নেই। আসলে, আমার ছবিতে তারকার প্রয়োজন নেই। অভিনেতা-অভিনেত্রীরাই আমার ছবিতে সুযোগ পায়।’

বিবেক আরও জানান, ‘আমার মতে ভাল পরিচালক ও ভাল চিত্রনাট্যই সিনেমার চালিকা শক্তি। এই দুটো ঠিক থাকলে, তারকার প্রয়োজন হয় না।’

 

[আরও পড়ুন: ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইল বিমান সংস্থা! ‘সবার হয়ে প্রতিবাদ করেছি!’ মন্তব্য অভিনেত্রীর]

পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই নানাভাবে এই ছবির প্রচারে মত্ত ছিলেন কঙ্গনা রানাউত। এমনকী, এই ছবির উদাহরণ টেনে বলিউডের অন্যান্য পরিচালক ও প্রযোজককেও একহাত নিয়ে ছিলেন কঙ্গনা। তবে শেষমেশ, কঙ্গনার শত আশা, শত চেষ্টায় যে জল ঢেলে দিলেন বিবেক, তার ইঙ্গিত পাওয়া গেল পরিচালকের সাম্প্রতিক মন্তব্যে।

ইতিমধ্যেই ছবির প্রশংসা করেছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। তিনি বলেন, “পরিচালক বিবেক অগ্নিহোত্রী দারুণ একটা ছবি উপহার দিয়েছে। দেশের এক ক্ষত-বিক্ষত ইতিহাসকে সামনে নিয়ে এসেছেন। যে সত্যিটা সবার সামনে আসার দরকার ছিল।” ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির মুক্তির পরের সপ্তাহেই মুক্তি পেয়েছিল তাঁর ‘বচ্চন পাণ্ডে’। সেই প্রসঙ্গ তুলে আবার ঠাট্টার ছলে অক্ষয় বলেন, “তবে বিবেকের উপর একটু রেগেই আছি। দ্য কাশ্মীর ফাইলস ছবির জন্য আমরা ছবি একেবারে ডুবে গিয়েছে।” এর উত্তরে অবশ্য অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক বিবেক। প্রশংসা করেছেন আমির, সলমনও।

[আরও পড়ুন: সলমনের ফার্মহাইজে চলত আসাধু কাজ, প্রতিবেশীর অভিযোগকেই মান্যতা দিল আদালত! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement