shono
Advertisement

কংগ্রেসের জয়ে ‘অভিনন্দন’, ভাইরাল মোদির নাচের ভিডিও

দেখুন সেই ভিডিও। The post কংগ্রেসের জয়ে ‘অভিনন্দন’, ভাইরাল মোদির নাচের ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:21 PM Dec 13, 2018Updated: 05:21 PM Dec 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন রাজ্যে কংগ্রেসের জয়ের পর গোটা দেশের কর্মীদের মধ্যেই খুশির হাওয়া। দেশজুড়ে চলছে জয়োচ্ছ্বাসও। একই ছবি লখনউতে। কংগ্রেস জিতেছে, কর্মীরা নাচছেন। কিন্তু সেই কংগ্রেস কর্মীদের মধ্যেই দেখা গেল নরেন্দ্র মোদিকে। ঢাকের তালে কোমর দুলিয়ে কংগ্রেস কর্মীদের উচ্ছ্বাসে শামিল হয়েছেন তিনিও। তাঁর এই নাচের ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[লোকসভায় আর বিজেপির হয়ে প্রচার করবেন না ‘মোদি’!]

তবে কি হারের দায় স্বীকার করে দল ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন মোদি? আরে না না ঘাবড়াবেন না। তেমন কিছুই হয়নি। ইনি মোদির মতো দেখতে, গলার স্বরও মোদির মতো। কিন্তু নরেন্দ্র মোদি নন। নাম অভিনন্দন পাঠক। এমনিতে আমার-আপনার মতো ছাপোষা ভদ্রলোক। নরেন্দ্র মোদি ক্ষমতায় না এলে হয়তো তাঁর এত পরিচিতিও হত না। কিন্তু ভাগ্যচক্রে তিনি এখন তারকা। গো-বলয়ের বিস্তীর্ণ এলাকায় মানুষ তাঁকে চেনেন ছোট মোদি নামে। ছোট মোদি কেন? ছবিটি দেখলেই বোঝা যাবে, তিনি দেখতে অবিকল আমাদের প্রধানমন্ত্রীর মতো। উচ্চতা, দেহের গড়ন থেকে শুরু করে চেহারা। এমনকি দাড়িও কাটেন প্রধানমন্ত্রীর মতোই। শুধু কি তাই, চমকে যাবেন অভিনন্দনের গলার স্বর শুনেও। কারণ গলার স্বরটিও তাঁর এক্কেবারে নরেন্দ্র মোদিরই মতো।

[‘আজ হারিয়েছি, ২০১৯-এও হারাব’, সাফল্যের পর হুঁশিয়ারি রাহুলের]

এমনিতে একনিষ্ঠ মোদি ভক্ত অভিনন্দন পাঠক এতদিন প্রচার করতেন বিজেপির হয়েই। মোদির মতো দেখতে হওয়ায় বিজেপির প্রচারে তাঁর চাহিদাও ছিল। উত্তরপ্রদেশের বাসিন্দা হলেও ভোটের প্রচারে তাঁর ডাক আসত পাশের রাজ্যগুলি থেকেও। কিন্তু প্রধানমন্ত্রী তাঁর দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে না পারায় এবছরের ভোটের আগে শিবির বদল করেন অভিনন্দন। তিন রাজ্যের নির্বাচনে বেশ কয়েকটি আসনে কংগ্রেসের হয়ে প্রচারও করেন পাঠক। স্বাভাবিকভাবেই একজন কংগ্রেস কর্মী হিসেবে জয়ের আনন্দে গা ভাসিয়েছেন অভিনন্দন। কিন্তু তিনি তো আর সাধারণ কর্মী নন, প্রধানমন্ত্রীর ‘ডামি’ বলে কথা, তাঁর নাচের ভিডিও ভাইরাল হবে সেটাই স্বাভাবিক।

The post কংগ্রেসের জয়ে ‘অভিনন্দন’, ভাইরাল মোদির নাচের ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement