shono
Advertisement

‘বেফিকরে’র গানে শরীরী খেলার নেশায় বুঁদ রণবীর-বাণী

পুরোটাই কি যথেচ্ছ নেশার ফল? The post ‘বেফিকরে’র গানে শরীরী খেলার নেশায় বুঁদ রণবীর-বাণী appeared first on Sangbad Pratidin.
Posted: 11:17 PM Nov 03, 2016Updated: 04:07 PM Sep 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর বলছে, গল্পটা প্রথম শুরু হয়েছিল এক পানশালায়। রাতের আঁধার যখন নীল হয়ে জমিয়ে বসেছে নেশার মতো আনাচে-কানাচে, তখনই প্রথম বাধার মুখে পড়েন রণবীর সিং। বান্ধবীর অনুরোধে তিনিও নাচতে যান বার-ডান্সারদের সঙ্গে।
তার পর?

Advertisement


আর কী! নিয়ম মেনে বাউন্সাররা গায়ে হাত দিতে গিয়েছিল রণবীরের। কিন্তু, সেখান থেকে তিনি কোনও মতে পালাতে সমর্থ হন। এবং, ঠাঁই নেন হোটেলের ঘরে। সেখানেই শুরু হয় তার পোল ডান্স এবং স্ট্রিপটিজ মানে একটু একটু করে পুরো পোশাক খুলে ফেলার পালা!


এখন, একটা ঘরে শুধুই যখন বান্ধবী এবং পোশাক খুলে ফেলেছে পুরুষটি, তার পরে যা হওয়ার তাই হয়! আদরে রাত এগোতে থাকে ভোরের দিকে। সকালেই আসে সেই মোক্ষম চমকটি! যাঁদের ঘর, তাঁরা দরজা খুলেই চমকে ওঠেন! এক টানে কম্বলটা সরিয়ে আবিষ্কার করেন নগ্ন রণবীর সিং আর বাণী কাপুরকে।


পুরোটাই কি যথেচ্ছ নেশার ফল?
সেটা এখনই বলা যাচ্ছে না। সেই রহস্যটা লুকিয়ে আছে আদিত্য চোপড়ার নতুন ছবি ‘বেফিকরে’তে। সদ্য মুক্তি পেল সেই ছবির টাইটেল ট্র্যাক ‘উড়ে দিল বেফিকরে’। ষে গানে দেখা গেল বাণী আর রণবীরের উদ্দাম যৌনতাযাপন। কখনও লাইব্রেরিতে, কখনও হোটেলে অন্যের ঘরে, কখনও হাইরাইজের ছাদে।


নিজেই ক্লিক করে দেখুন না নিচের এই ভিডিওয়।

The post ‘বেফিকরে’র গানে শরীরী খেলার নেশায় বুঁদ রণবীর-বাণী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement