shono
Advertisement

শেখ শাহজাহানের গ্রেপ্তারি নিয়ে কী ব্যবস্থা পুলিশের? স্বরাষ্ট্রসচিব ও মুখ্যসচিবকে প্রশ্ন রাজ্যপালের

নবান্নের কাছে রিপোর্ট তলব করলেন রাজ্যপাল। 
Posted: 12:03 PM Jan 12, 2024Updated: 12:03 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষপর্যন্ত সেই নন্দিনী চক্রবর্তীর সঙ্গেই বৈঠকে বসলেন রাজ‌্যপাল সি ভি আনন্দ বোস। প্রায় ৪০ মিনিটের এই বৈঠকে ছিলেন রাজ্যের মুখ‌্যসচিব ভগবতী প্রসাদ গোপালিকাও। আইনশৃঙ্খলা ও প্রশাসনিক নানা কর্মকাণ্ডের পাশাপাশি সন্দেশখালি-কাণ্ডে পুলিশের পদক্ষেপ সংক্রান্ত তথ‌্যও নিলেন তিনি। নবান্নের কাছে তলব করলেন রিপোর্ট। 

Advertisement

তলবের ৬ দিনের মাথায় রাজ্যপালের সঙ্গে বৈঠক করতে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় রাজভবন যান মুখ্যসচিব ভগবতীপ্রসাদ গোপালিকা ও স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তী। প্রায় ৪০ মিনিটি একান্তে তিনজনের বৈঠক হয়। বৈঠক শেষে মুখ‌্যসচিব ও স্বরাষ্ট্রসচিব রাজভবন ছেড়ে বেরিয়ে গেলেও কোনও মন্তব‌্য করেননি। সূত্রের খবর, সন্দেশখালি কাণ্ডে এখনও পর্যন্ত রাজ্য কী কী পদক্ষেপ করেছে, তা নিয়ে মুখ‌্যসচিব ও স্বরাষ্ট্রসচিবের সঙ্গে আলোচনা করেন রাজ‌্যপাল।

[আরও পড়ুন: নিজের মৃত্যু কি আগেই বুঝতে পেরেছিলেন বিবেকানন্দ! কী হয়েছিল শেষ দিন?]

এছাড়াও নিখোঁজ উত্তর ২৪ পরগনা জেলাপরিষদের মৎস‌্য কর্মাধ‌্যক্ষ শেখ শাহজাহানকে খুঁজে পেতে পুলিশ ও প্রশাসনের তরফে কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তাও জানতে চান আনন্দ বোস। পুলিশের তরফে কী কী ব‌্যবস্থা নেওয়া হয়েছে তার বিস্তারিত তথ‌্য এদিন নন্দিনী চক্রবর্তী রাজ‌্যপালকে জানান বলে সূত্রের দাবি। সন্দেশখালি ইস্যুতে ইতিমধ্যেই নবান্নের কাছে রিপোর্টও চেয়েছেন রাজ্যপাল।

[আরও পড়ুন: বিলকিস কাণ্ডে ৯ অভিযুক্ত নিখোঁজ! তালা ঝুলছে গুজরাটের গ্রামের বাড়িতে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement