shono
Advertisement

মিসেস অধিকারীকে শান্ত করতে কী বললেন দেব?

দেব আবার কবে বিয়ে করলেন যে মিসেস অধিকারীকে পাওয়া যাবে! The post মিসেস অধিকারীকে শান্ত করতে কী বললেন দেব? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:27 AM Sep 05, 2016Updated: 04:10 PM Sep 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম দেখে চমকালেন নাকি৷ ভাবছেন দেব আবার কবে বিয়ে করলেন যে মিসেস অধিকারীকে পাওয়া যাবে! এমনিতেই নায়ককে নিয়ে সম্পর্কের নানা গুজব ঘোরাফেরা করে বাজারে৷ সেটাই স্বাভাবিক৷ তবে যা রটে তার কিছু তো বটে৷ কিন্তু তাই বলে  কোন সম্পর্ক পরিণয়ের পরিণতি পেল তবে তো মিসেস অধিকারীকে পাওয়া যাবে৷ আসল ঘটনা হল টুইটার খুঁজে পেয়েছে মিসেস অধিকারীকে!

Advertisement

টলিপাড়ার সকলেই এ প্রশ্নের সামনে পড়ে ভুরু কুঁচকোচ্ছেন৷ নায়ক দেবকে যাঁরা  কাছ থেকে চেনেন, তাঁরাও এরকম কোনও সম্ভাবনার কথা নিশ্চিত করে বলতে পারছেন না৷ অথচ তিনি আছেন৷ এবং, শুধু আছেনই নয়, হাজার কাজের ভিড়ে ব্যস্ত  নায়কের মনোযোগ পেতেও মরিয়া৷ টলিপাড়ার কেউ জানুক আর নাই জানুক, গত ২৮ আগস্ট থেকে  স্বমহিমায় আছেন মিসেস দেব অধিকারী!

তা কে তিনি? সঠিক পরিচয় নিয়ে ধোঁয়াশা আছে৷ তবে গতমাসের ২৮ তারিখ থেকে তিনি স্বঘোষিত মিসেস দেব অধিকারী৷ সোশ্যাল মিডিয়ায় ঢুঁ দিয়ে তাঁর প্রোফাইল পিকচারে উঁকি দিলে দেখা যাবে নায়কের সঙ্গে বেশ ঘনিষ্ঠ মুহূর্তের ছবিই সেখানে জ্বলজ্বল করছে৷ অবশ্য নেপথ্যে আছে ফটোশপের কারিকুরি৷ মানে নায়কের পাশে মিসেস দেব অধিকারীর মুখের পরিবর্তে শ্রাবন্তী বা নুসরত কেউ থাকলে অবাক হওয়ার কিছু নয়৷ গতমাসে তিনি মোটামুটি বিজ্ঞাপন দিয়ে মিসেস দেব অধিকারী হয়ে গিয়েছেন৷ এবং তা যে পার্মানেন্ট তাও বলেছেন সোচ্চারে৷

তা এরকম প্রোফাইল দেখে নায়কের চোখ কপালে উঠতে পারত৷ কিন্তু স্বভাবসিদ্ধ রসিকতায় তাঁকে শান্ত করেছেন দেব৷ অনুরাগীদের চাহিদা মেটাতে দেবের চেয়ে বুদ্ধিমান আর কে? সম্প্রতি স্কেচ দিয়ে বেশ কিছু ভক্ত নায়কের মন জয় করছিলেন৷ তা দেখে একটু যেন ঈর্ষাণ্বিতই হয়ে পড়েছেন ইনি৷ আর তাই আক্ষেপ করে মিসেস অধিকারী জানিয়েছেন, তিনি তো ছবি আঁকতে পারেন না৷ তবে চেষ্টা করবেন৷তাহলে অন্তত একটু নায়কের নজরে পড়বেন৷ উত্তরে নায়কের জবাব, ছবি আঁকার কী দরকার! এই নামটুকুই তাঁর কাছে যথেষ্ট!

যথেষ্ট আমদর্শকের কাছেও৷ একদা রাজেশ খান্নাকে নাকি মনে মনে বিয়ে করেছিলেন বহু তরুণী-স্টারডমের এমন বহু গপ্পো শোনা যায়৷ তা সে নিরিখে আমাদের টলিপাড়ার নায়ক যে বিন্দুমাত্র পিছিয়ে নেই, এরপর তা আর বলার অপেক্ষাও রাখে না৷

The post মিসেস অধিকারীকে শান্ত করতে কী বললেন দেব? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement