shono
Advertisement

জীবনের সুপ্ত বাসনা কী, বলবে রাশিফল!

আপনার জীবনের সুপ্ত বাসনা কী, তা বলে দেবে আপনার রাশিফল। The post জীবনের সুপ্ত বাসনা কী, বলবে রাশিফল! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:43 AM Nov 20, 2016Updated: 05:19 PM Jul 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের জীবনে বিভিন্ন ধরণের ইচ্ছে থাকে। সুপ্ত বাসনা যাকে বলে। জীবনের বিভিন্ন মুহূর্তে মনে হয় এই বিশেষ জিনিসটি নিজের কাছে থাকলে জীবনটা মনে হয় অন্যরকম হত। সেই বিশেষ জিনিসটি এক এক জনের কাছে এক এক রকম। কেউ মনে করেন তাঁর জীবনে টাকা থাকলে জীবন বুঝি অন্যরকম হত। কেউ আবার মনে করেন জীবনে শান্তি সবচেয়ে বেশি প্রয়োজনীয়। ব্যক্তিবিশেষে জীবনের এই গুরুত্বপূর্ণ বিষয়টি হয় ভিন্ন। আর এই চাহিদা নির্ধারণের ক্ষেত্রে রাশিফলের প্রভাব রয়েছে। তাই আপনার জীবনের সুপ্ত বাসনা কী, তা বলে দেবে আপনার রাশিফল।

Advertisement

এরিস, টরাস, স্করপিও:

এই রাশির জাতক-জাতিকারা সবসময় ধনী হতে চান। বিলাসবহুল জীবন, অর্থ এবং প্রভাব-প্রতিপত্তি তাঁদের খুব পছন্দের। আর তাই মনের গভীরে তাঁরা সবসময়ই প্রচুর ধনসম্পদের মালিক হতে চান।

লিব্রা, স্যাজিটেরিয়াস, অ্যাকোয়ারিয়াস, পাইসেস:

এই রাশির সুপ্ত চাওয়া হল শক্তি। এই রাশির জাতক-জাতিকারা জীবনী শক্তিতে পূর্ণ থাকতে চান। তাঁরা মনে করে জীবনে চলার পথে যে কোনও কঠিন পরিস্থিতিকে মোকাবিলা করার জন্য প্রবল শক্তির প্রয়োজন হয়। আর তাই মনের গভীরে এই রাশির ব্যক্তিরা প্রবল পরিমান শক্তি চায়।

জেমিনি, ক্যানসার, ভার্গো:

এই রাশির জাতক-জাতিকারা জীবনে আত্মবিশ্বাস চায়। তাঁরা মনে করেন আত্মবিশ্বাসের উপর ভর করে জীবনের যে কোনও কঠিন পরিস্থিতি তাঁরা অতিক্রম করতে পারবেন। পাশাপাশি, জীবনের লক্ষ্য পূরণ করতে পারবেন আত্মবিশ্বাস থাকলে। আর তাই মনের গভীরে আত্মবিশ্বাসী হয়ে ওঠায় এই রাশির জাতক-জাতিকাদের অন্যতম প্রধান লক্ষ্য।

লিও, ক্যাপ্রিকর্ন:

এই রাশির ব্যক্তিরা জীবনে ভাল সঙ্গী চান। বিশেষ মানুষের খোঁজই তাঁদের সবসময় তাড়া করে বেড়ায়। বিশেষ বন্ধুটিকে খুঁজে পাওয়া তাঁদের জীবনের সুপ্ত প্রধান লক্ষ্য।

The post জীবনের সুপ্ত বাসনা কী, বলবে রাশিফল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement