shono
Advertisement

কীভাবে টিকে রয়েছে জয়া-অমিতাভের ৫০ বছরের সংসার? গোপন তথ্য ফাঁস বচ্চনকন্যার

১৯৭৩ সালে ৩ জুন বিয়ে করেন অমিতাভ ও জয়া।
Posted: 10:52 AM Jun 03, 2023Updated: 10:56 AM Jun 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে সংসার। খুব কী সহজ ছিল অভিনেত্রী জয়া বচ্চনের (Jaya Bachchan) কাছে। একে তো সুপারস্টারের ঘরনি। তার উপর নিজের কেরিয়ারকে জলাঞ্জলি। অন্যদিকে, মারকাটারি সুন্দরী রেখার সঙ্গে প্রেম। সব মিলিয়ে অমিতাভ ও জয়া বচ্চনের দাম্পত্য সহজ ছিল না। তার উপর হঠাৎ করেই অমিতাভের কেরিয়ার নিম্নগামী। ব্যবসায় বড় ক্ষতি। কঠিন সময় পেরিয়ে ঘুরে দাঁড়িয়ে বচ্চন ফ্য়ামিলি। সেই ওঠা-পড়ার দাম্পত্য়ের বয়স হল ৫০। তা দীর্ঘদিন সম্পর্ক টিকিয়ে রাখার রহস্যটা কি?

Advertisement

[আরও পড়ুন: ‘ঘুম আসত না…’, অক্ষয়ের সঙ্গে বাগদান! সম্পর্ক ভাঙা নিয়ে কথা বলতে গিয়ে কান্না রবিনার]

সম্প্রতি ইনস্টাগ্রামে অমিতাভ ও জয়া বচ্চনের একটি পুরনো ছবি শেয়ার করলেন বচ্চনকন্যা শ্বেতা। তাঁর কথায়, ‘শুভ ৫০ মা ও বাবা। আপনাদের দেখেই বুঝতে পারি সম্পর্ক দীর্ঘতর করার নেপথ্য়ে কী রয়েছে। তবে এব্যাপারে বাবার অনেক অবদান। কেননা, তিনি জানেন, স্ত্রীয়ের কথা শুনলেই সম্পর্ক ঠিক থাকে। কেননা, বউই সব সময় ঠিক কথা বলে!’

১৯৭৩ সালে ৩ জুন বিয়ে করেন অমিতাভ বচ্চন। খুবই ছিমছাম অনুষ্ঠানের মধ্য়ে দিয়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন জয়া ও অমিতাভ। বিয়ের পর ধীরে ধীরে সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন জয়া। কন্য়া শ্বেতা ও পুত্র অভিষেক হওয়ার পর একেবারে সংসারে মন দেন তিনি। তবে জয়াকে সবে শেষ করেছেন করণ জোহরের ‘রকি রানি কী প্রেম কাহানি’ ছবির শুটিং।  

[আরও পড়ুন: কোরিয়ান ভাষায় তৈরি হবে ‘দৃশ্যম’, নায়ক অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement