shono
Advertisement

‘সবচেয়ে বড় অপয়া’, তিন রাজ্যে বিজেপি এগোতেই গেরুয়া নেতার খোঁচা রাহুলকে

এর আগে রাহুল গান্ধী নাম না করে মোদিকে 'অপয়া' বলেছিলেন।
Posted: 12:49 PM Dec 03, 2023Updated: 01:07 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম করেননি। ঘুরিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অপয়া বলেছিলেন। রবিবার বেলা গড়াতেই সেই খোঁচা ফিরে এল কংগ্রেসের (Congress) প্রাক্তন সভাপতির দিকে। এদিন চার রাজ্যের ভোটগণনা শুরু হতেই দেখা গিয়েছে একমাত্র তেলেঙ্গানা ছাড়া মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিশগড় সব রাজ্যেই কংগ্রেসকে বহু যোজন পিছনে ফেলে দিয়েছে বিজেপি। আর তার পরই বিজেপি নেতা সিটি রবির খোঁচা, ”সবচেয়ে বড় অপয়া কে? কোনও আইডিয়া আছে রাহুল গান্ধী?” কংগ্রেসকেও ট্যাগ করেছেন তিনি।

Advertisement

উল্লেখ্য, বিশ্বকাপ ফাইনালে ভারতের পরাজয় এবং স্টেডিয়ামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) উপস্থিতিকে জড়িয়ে মঙ্গলবার একটি বিতর্কিত মন্তব্য করেন রাহুল গান্ধী। রাজস্থানের জালোরে এক জনসভায় রাহুল মজাচ্ছলে বলেন,”আমাদের ছেলেরা ভালোই খেলছিল। বিশ্বকাপও জিতে যেত। কিন্তু ওই ‘অপয়া’ সব নষ্ট শেষ দিল।” নিজের ভাষণে মোদির নাম নেননি প্রাক্তন কংগ্রেস সভাপতি। কিন্তু তাঁর নিশানা যে মোদিই, সেটা বুঝতে বিশেষজ্ঞ হওয়ার প্রয়োজন পড়ে না।

[আরও পড়ুন: স্ত্রীর কান ছিঁড়ে ‘অত্যাচার’, থানায় অভিযোগ জানানোয় শ্বশুরবাড়িতে আগুন লাগাল জামাই]

রাহুলের এহেন খোঁচার পরই পালটা আক্রমণ করে বিজেপি। কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর কংগ্রেস নেতাকে ‘মানসিক ভাবে অসুস্থ’ বলে কটাক্ষ করেন। বিজেপির বর্ষীয়ান নেতা রবিশঙ্কর প্রসাদ প্রশ্ন তোলেন, রাহুল গান্ধী (Rahul Gandhi) কীভাবে এ কথা বলতে পারেন? তাঁকে ক্ষমা চাইতে হবে। এবার পদ্ম শিবিরের নেতাকেও দেখা গেল পালটা রাহুলকে একই ধরনের খোঁচা দিতে।

[আরও পড়ুন: মানসিক অবসাদের জের! বাইপাসের ধারে আত্মঘাতী বৃদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement