shono
Advertisement

বাড়ি বিক্রির নামে আর্থিক ‘প্রতারণা’, গ্রেপ্তার কোলাঘাটের তৃণমূল নেতার স্ত্রী

তৃণমূল নেতা ও তার স্ত্রী বাড়ি বিক্রির নামে ৫০ লক্ষ টাকা হাতিয়ে নেয় বলেই অভিযোগ।
Posted: 02:56 PM Nov 02, 2022Updated: 02:56 PM Nov 02, 2022

রঞ্জন মহাপাত্র, কাঁথি: চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে তৃণমূল নেতা অতনু গুছাইতের বিরুদ্ধে। আর এবার বাড়ি বিক্রির নামে আর্থিক প্রতারণার দায়ে গ্রেপ্তার অতনুর স্ত্রী মানসী গুছাইত। অভিযুক্তকে গ্রেপ্তার করল তমলুক থানার পুলিশ। মঙ্গলবার রানিহাটি হাইস্কুল থেকে গ্রেপ্তার করা হয় তাকে। ধৃত মানসী রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ বলেই জানা গিয়েছে।

Advertisement

অতনু গুছাইত কোলাঘাট পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ছিলেন। মানসী গুছাইত ২০১৮ সালে রানিহাটি হাইস্কুলে ইতিহাসের শিক্ষিকা হিসাবে যোগ দেন। কোলাঘাটে মানসী ও অতনুর নিজস্ব বাড়ি রয়েছে। ওই বাড়িটি বিক্রি করবেন বলেই ভাবনাচিন্তা করেছিলেন মানসী। অভিযোগ, শহিদ মাতঙ্গিনী ব্লকের বাপুর গ্রামের বাসিন্দা বিকাশ বেরা নামের ব্যক্তির থেকে কাছ থেকে বাড়ি বিক্রির নামে ৫০ লক্ষ টাকা নিয়েছিলেন গুছাইত দম্পতি। টাকা নিলেও বাড়ি রেজিস্ট্রি করে দেননি বলেও অভিযোগ।

[আরও পড়ুন: বগটুই কাণ্ড: তৃণমূল নেতা ভাদু শেখ খুনে ধৃত আরও ১, এবার CBI-এর জালে মাস্টারমাইন্ড]

বাড়ি বিক্রির নামে আর্থিক প্রতারণার দায়ে অতনু এবং মানসীর বিরুদ্ধে তমলুক থানায় মামলা দায়ের করেন। বর্তমানে অতনু গুছাইত পলাতক। মঙ্গলবার রানিহাটি হাইস্কুলে শিক্ষকতার জন্য যান অতনুর স্ত্রী মানসি গুছাইত। ওই স্কুল থেকেই তমলুক থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। বুধবার তাকে তমলুক আদালতে তোলা হয়। তবে এ বিষয়ে কিছুই বলতে নারাজ অভিযুক্ত মানসী গুছাইত।

একজন স্কুলশিক্ষিকার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ নিয়ে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। মানসী কী শিক্ষা দেবেন, সেই চিন্তা করছেন ওই স্কুলের পড়ুয়াদের অভিভাবকরা।

[আরও পড়ুন: নতুন করে তৈরি হবে সেবকের করোনেশন ব্রিজ, পুনর্নির্মাণ হবে আরও এক সেতুর, সিদ্ধান্ত নবান্নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement