shono
Advertisement

‘পাঠানে’র সাফল্যের মাঝেই বিরতি নেওয়ার কথা জানালেন শাহরুখ, নেটদুনিয়ায় হইচই

'পাঠান' ছবির সাফল্যের পর সলমনের ভূয়সী প্রশংসা করলেন শাহরুখ।
Posted: 10:16 AM Jan 29, 2023Updated: 10:16 AM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কামব্যাক হো তো এইসি! চার বছর পর বড়পর্দায় প্রত্যাবর্তন করা শাহরুখ খানকে দেখে এমন কথাই বলছে সিনেদুনিয়া। বক্সঅফিসে ঝড় তুলেছে তাঁর ছবি। তিনদিনেই পেরিয়েছে তিনশো কোটির গণ্ডি। একের পর এক রেকর্ড গড়ে সাফল্যের শীর্ষে কিং খান। কিন্তু এরই মাঝে খানিকটা অপ্রত্যাশিত ভাবেই ‘বিরতি’ নেওয়ার কথা ঘোষণা করলেন কিং খান!

Advertisement

২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। তার পর থেকে অনুরাগীদের অপেক্ষা দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। কবে রুপোলি পর্দায় দেখা মিলবে তাঁর, সেই প্রশ্নের উত্তরেই দিন গুনছিলেন তাঁরা। অবশেষে ২৫ জানুয়ারি সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে বাদশার মতোই ফিরেছেন তিনি। কিন্তু ছবি মুক্তি পাওয়ার মাত্র দিন চারেকের মাথাতেই ‘রিবতি’ নিতে চলার টুইট করে রীতিমতো শোরগোল ফেলে দিলেন শাহরুখ। শনিবার বিকেলে তিনি লেখেন, “এবার বিরতি নেব। আমার সন্তানদের সঙ্গে সময় কাটাব। সিনেমা হলে এসে ছবি দেখার জন্য় সবাইকে অসংখ্য ধন্যবাদ। সিনেমা হলে গিয়ে নতুন বন্ধু তৈরি করে সিনেমা দেখার একটা আলাদাই আনন্দ আছে, তাই না?”

শাহরুখের এই টুইটের পরই গুঞ্জন। তবে কি ফের অভিনয় থেকে বিরতির সিদ্ধান্ত নিচ্ছেন শাহরুখ (Shah Rukh Khan)? আবার কি লম্বা অপেক্ষা! যদিও নিজের আপকামিং দুই ছবি ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র কথা জানিয়ে রেখেছেন তিনি। কাজও শুরু হয়ে গিয়েছে। তাই আপাতত অভিনয় থেকে বিরতি কথা হয়তো ভাবছেন না তিনি। আসলে ‘পাঠান’ ছবির প্রচার, সাফল্যের পার্টি-সহ নানা ব্যস্ততার মধ্যে বিগত দিনগুলি কাটিয়েছেন বলিউড বাদশা। আর সেই কারণেই এবার সাময়িক বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটানোর প্ল্যান তাঁর।

[আরও পড়ুন: ‘মাথার উপর থেকে মায়ের হাত সরে গেল…’, মা’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখি সাওয়ান্ত]

পাঠান‘ (Pathaan) ছবির জন্য দর্শকদের পাশাপাশি সহ-অভিনেতা সলমন খানকেও ধন্যবাদ জানিয়েছেন কিং খান। দীর্ঘদিন পর এক ছবিতে দেখা গিয়েছে তাঁদের। ভাইজানকে ‘গোট (গ্রেটেস্ট অফ অল টাইম)’ বলেও সম্বোধন করেন বলিউডের ‘দিলওয়ালে’। টুইটারে লেখেন, বক্স অফিসে সলমনের সঙ্গে তিনি টক্কর দিতে পারবেন না। সলমন খানই গোট।

ছবি মুক্তির আগেই স্পেশ্যাল স্ক্রিনিংয়ে পাঠান দেখেছিলেন মেয়ে সুহানা। শাহরুখের ছোট ছেলে আব্রাম কি ‘পাঠান’ দেখেছেন? তাঁর কেমন লাগল। এমন প্রশ্নই জিজ্ঞেস করা হয়েছিল কিং খানকে। যাতে তিনি জানান, আব্রাম ছবি দেখে শুধু জানিয়েছেন, যেমন কাজ, তার তেমনই ফল মেলে। অর্থাৎ আব্রামও যে বাবার সাফল্যে গর্বিত, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: টলিউডে ‘প্রাপ্তবয়স্ক’ হতেই এবার ব্যোমকেশ দেব? অভিনেতার টুইট ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement