shono
Advertisement

নৃশংস খুন ও গোলাপি সাইকেলের রহস্যভেদে আসছে আবার ‘শবর’

ছবির ফার্স্ট লুক টুইট করে রহস্যের জাল ছড়ালেন অরিন্দম। The post নৃশংস খুন ও গোলাপি সাইকেলের রহস্যভেদে আসছে আবার ‘শবর’ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:45 PM Oct 12, 2017Updated: 12:51 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হুগলি নদীর পারে চন্দননগরে এক তরুণীকে নৃশংসভাবে খুন। শরীরে মিলেছে ধর্ষণের প্রমাণ। সঙ্গে পাওয়া গিয়েছে একটি গোলাপি সাইকেল। কিন্তু কাকতালীয়ভাবে ঘটনার সঙ্গে মহানগরের এক খুনের সঙ্গে হুবহু মিল। চন্দননগরের এক শিল্পপতির একমাত্র কন্যার এমন নারকীয় হত্যা কাণ্ড টনক নড়িয়ে দিয়েছে কলকাতা পুলিশের। ডাক পড়েছে লালবাজারের অপরাধদমন শাখার অ্যাসিস্ট্যান্ট কমিশনার শবর দাশগুপ্তর। তিনি আবার কলকাতায় ঘটে যাওয়া খুনেরও তদন্তে। রহস্য কিনারা করতে পারবেন তিনি? ডিআইজি রজত গুপ্তর আস্থার দাম দিতে পারবেন শবর? রহস্যের জট খুলতে ফিরে আসছেন লালবাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্ত। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কাল্পনিক গোয়েন্দা পুলিশ চরিত্র শবরকে ফের বড়পর্দায় নিয়ে হাজির পরিচালক অরিন্দম শীল। বৃহস্পতিবার শবর সিরিজের তৃতীয় ছবি ‘আসছে আবার শবর’-এর ফার্স্ট লুক টুইট করে রহস্যের জাল ছড়ালেন অরিন্দম।

Advertisement

শবর সিরিজের আগের দুই ছবি যথাক্রমে, ‘এবার শবর’ এবং ‘ঈগলের চোখ’ মারকাটারি হিট। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গোয়েন্দা পুলিশ চরিত্র শবর দাশগুপ্তকে সেলুলয়েডে এনে সিনেপ্রেমীদের বহু প্রশংসা কুড়িয়েছেন পরিচালক অরিন্দম। তাঁর উপস্থাপনা, গল্পের বুনোট সবই সমালোচকদেরও ভূয়সী প্রশংসা পেয়েছে। এবারও প্রত্যাশার পারদ চড়িয়েছে নয়া ছবি। বলা ভাল, প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে। শবর দাশগুপ্তর চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয় দুর্দান্ত। তাঁর কাজ নিয়ে সমালোচনা করেছেন টলিপাড়ায় খুব কম নিন্দুকই রয়েছেন। ছবির ফার্স্ট লুকে সাইকেলের চাকায় শবরের দৌড়ের গ্রাফিক্স মন কেড়েছে নেটিজেনদের। কিছুদিন আগেই ছবির আউটডোর শুটিংপর্ব শেষ করে লখনউ থেকে কলকাতায় ফিরেছে গোটা শবর টিম। তবে সে যাত্রা মোটেও সুখকর ছিল না। সৌজন্যে শরতের বিদায়বেলায় ঘূর্ণাবর্ত ও টানা বৃষ্টি। খারাপ আবহাওয়ার জন্য লখনউ থেকে বিমানে আট ঘণ্টায় কলকাতায় পৌঁছন অরিন্দম, শাশ্বত, মীররা। সে কথা সোশ্যাল মিডিয়াতেও জানান তাঁরা। তবে ভালয় ভালয় শহরে ফিরে আসার ক’দিন পরই নিজের টুইটার হ্যান্ডলে ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন অরিন্দম। এখন রহস্যের যবনিকা পতনের হেমন্ত পেরিয়ে শীতের জন্য অপেক্ষা করতে হবে শবরপ্রেমীদের।

The post নৃশংস খুন ও গোলাপি সাইকেলের রহস্যভেদে আসছে আবার ‘শবর’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার