shono
Advertisement

এই ঘটনাই বদলে দেবে সানির কেরিয়ার!

তাহলে কি সেই পর্নদুনিয়া ছাড়ার পুরনো কাসুন্দিই ফের কপচাচ্ছেন সানি? The post এই ঘটনাই বদলে দেবে সানির কেরিয়ার! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:39 PM Dec 20, 2016Updated: 01:09 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক জীবনেই অনেক মানুষের জীবনে বাঁচার অভিজ্ঞতা সচরাচর কারও হয় না। হয় একমাত্র অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রেই। নানা চরিত্র হয়ে ওঠার সুযোগ পান তাঁরা। তবে সানি লিওনের ক্ষেত্রে এ যেন আক্ষরিক অর্থেই সত্যি। পর্নস্টার থেকে বলিনায়িকা হয়ে ওঠা যেন তাঁকে এক জন্মেই দুই জীবনের স্বাদ দিয়েছে। তবে একটা ঘটনা যে তাঁর কেরিয়ার বদলে দিতে পারে, সে কথা স্বীকার করলেন সানি।

Advertisement

তাহলে কি সেই পর্নদুনিয়া ছাড়ার পুরনো কাসুন্দিই ফের কপচাচ্ছেন সানি? না, সে সব কথার ছায়াও মাড়াচ্ছেন না তিনি। এমনকী তাঁকে এখনও পর্নদুনিয়ার প্রসঙ্গ টেনে খোঁচা দেয় অনেকে। কিন্তু তিনি যেন সে জীবন ভুলেই গিয়েছেন। বরং তাঁকে স্বস্তি দেয় বর্তমান। আর তাই সানন্দে তিনি স্বীকার করেন শাহরুখের সঙ্গে কাজ করা তাঁর কেরিয়ারের একটা টার্নিংপয়েন্ট।

শাহরুখের ‘রইস’ ছবিতে ‘লায়লা ও লায়লা’ গানে পারফর্ম করতে দেখা যাবে সানিকে। আর তা নিয়েই উচ্ছ্বসিত সানি। এমনিতেই জিনাত আমনের সঙ্গে তাঁর তুলনা চলে ইন্ডাস্ট্রিতে। বিশেষত ‘এক পহেলি লীলা’ ছবিতে তাঁর সাজপোশাক ছিল অনেকটাই জিনাত অনুপ্রাণিত। এবার সেই জিনাতের গানেই পারফর্ম করতে দেখা যাবে সানিকে। তবে সানিকে আনন্দ দিচ্ছে শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা। একসময় সানি ও তাঁর মা দু’জনে মিলে অসংখ্যবার ‘কাল হো না হো’ দেখেছেন আর কেঁদেছেন। সেই তখন থেকেই শাহরুখের সঙ্গে কাজ করার স্বপ্ন সানির। এতদিনে সেই স্বপ্ন পূরণ হওয়ার আনন্দে বুঁদ হয়ে আছেন তিনি।

সানির বিশ্বাস শাহরুখের সঙ্গে কাজই তাঁর কেরিয়ার বদলে দিতে পারে। তাঁর বিশ্বাস, তিনি যদি কেরিয়ারের এই জায়গায় গিয়ে শাহরুখের সঙ্গে কাজের সুযোগ পান, তবে এখন যাঁরা কঠিন পরিশ্রম করছেন তাঁরাও স্বপ্ন দেখতে পারেন।

The post এই ঘটনাই বদলে দেবে সানির কেরিয়ার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement