shono
Advertisement

করোনা আতঙ্কের মাঝে টয়লেট পেপারের আকাল! শপিং মলে চুলোচুলি ২ মহিলার

মহিলাদের হাতাহাতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। The post করোনা আতঙ্কের মাঝে টয়লেট পেপারের আকাল! শপিং মলে চুলোচুলি ২ মহিলার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:11 PM Mar 08, 2020Updated: 12:40 PM Mar 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। কীভাবে যে ওই রোগ প্রতিরোধ করা যায়, তা বুঝতে পারছেন না চিকিৎসকরাও। অথচ গুজবের জেরে N95 মাস্ক কিংবা টয়লেট পেপারকেই রোগ প্রতিরোধের ব্রহ্মাস্ত্র হিসাবে মেনে নিচ্ছেন অনেকেই। তার ফলে ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় টয়লেট পেপারের আকাল দেখা দিয়েছে। সকলেই যাতে টয়লেট পেপার কিনতে পারেন, তাই বিক্রির ক্ষেত্রে রাশ টানা হয়েছে। একজন ব্যক্তিকে একটিমাত্রই টয়লেট পেপার বিক্রি করার নির্দেশিকা জারি হয়েছে সেদেশের শপিং মলগুলিতেও। কিন্তু নির্দেশিকার কথা শুনে বেজায় চটলেন এক মহিলা। রীতিমতো হাতাহাতি, চুলোচুলিও করেন তিনি। ওই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: কাবুলে স্মরণসভা চলাকালীন ISIS জঙ্গিদের হামলা, মৃত কমপক্ষে ৩২]

সম্প্রতি ভাইরাল ওই ভিডিওয় দেখা গিয়েছে একজন মহিলা শপিং মলের ট্রলি ভরে টয়লেট পেপার নিয়ে যাচ্ছেন। আরেকজন মহিলা দেখেন টয়লেট পেপার আর নেই। তাই বাধ্য হয়ে ওই মহিলার ভরতি ট্রলি থেকে একটি টয়লেট পেপার নিতে গিয়েছিলেন। যুক্তি হিসাবে তিনি বলেন, কেউই একটার বেশি টয়লেট পেপার নিতে পারেন না। তা সত্ত্বেও কেন বেশি টয়লেট পেপার নিচ্ছেন তিনি? প্রশ্ন শুনে বেজায় চটেন ওই মহিলা। তিনি নির্দেশিকা মানেন না বলেই সাফ জানিয়ে দেন। কথা কাটাকাটি শুরু হয়ে যায় দু’জনের। তার মাঝে ট্রলিতে হাত দেন আরেক মহিলা। এরপর আর মেজাজ সামলাতে পারেননি ওই মহিলা। হাতাহাতি শুরু হয়ে যান দু’জনের। শপিং মলের এক মহিলা কর্মী বিষয়টি সামাল দিতে এগিয়ে আসেন। তাঁর মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

[আরও পড়ুন: ফের বিপত্তি চিনে, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাঁচতলা কোয়ারেনন্টাইন সেন্টার]

নিউ সাউথ ওয়েলস থানায় এই ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। এই ঘটনার তদন্তে আগামী ২৮ এপ্রিল আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

The post করোনা আতঙ্কের মাঝে টয়লেট পেপারের আকাল! শপিং মলে চুলোচুলি ২ মহিলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement