স্কুলবাসের মধ্যেই ১৩৯ জন ছাত্রীর স্কার্টের তলায় ফোন রেখে ছবি তোলার অভিযোগ! গ্রেপ্তার চালক

12:49 PM May 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলের ছাত্রীদের স্কার্টের তলায় ফোনের ক্যামেরা ধরে ছবি তোলার অভিযোগে মার্কিন (US) মুলুকের পেনসিলভ্যানিয়ায় (Pennsylvania) গ্রেপ্তার ৭০ বছরের বাস চালক। এক ছাত্রী অভিযোগ করতেই তদন্তে নামে পুলিশ। আর তারপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ব্রুস গার্নারকে। পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে ওই বাস চালককে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, অভিযুক্তের ফোন ঘেঁটে ১৩৯ জন ছাত্রীর ছবি পাওয়া গিয়েছে। এছাড়াও ওই ধরনের বেশ কিছু ভিডিও-ও মিলেছে। অভিযোগ, স্কার্টের ফাঁক দিয়ে ফোনের ক্যামেরায় ছাত্রীদের গোপনাঙ্গের ছবিও তোলার চেষ্টা করত ওই বাস চালক।

[আরও পড়ুন: ভারত পারে, পাকিস্তান পারে না! জ্বালানির শুল্ক কমাতেই নয়াদিল্লির প্রশংসায় পঞ্চমুখ ইমরান খান]

প্রথমে এক ছাত্রীর অভিযোগ জমা পড়তেই নড়েচড়ে বসে স্কুল প্রশাসন। সঙ্গে সঙ্গে ওই বাস চালককে চাকরি থেকে সরিয়ে দেওয়া হয়। ঘটনা প্রকাশ্যে আসতেই হইহই শুরু হয়ে যায়। পুলিশ তদন্ত শুরু করে। এবং তারপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

পুলিশ কর্তা ডেভিড মন্টেল্লা জানিয়েছেন, ”ব্রুস গার্নার এই ভাবে ওই কিশোরীদের যৌন হেনস্তা করেছে। তাদের গোপনীয়তা খর্ব করা হয়েছে। বিভিন্ন সূত্র থেকেই আমরা জানতে পেরেছি আপস্কার্টের মতো অপরাধ নিয়মিত করে গিয়েছে অভিযুক্ত। ক্যামেরার সাহায্যে ছাত্রীদের গোপনাঙ্গের ছবি তোলার চেষ্টা করেছে।” তবে তিনি জানিয়েছেন, এই ধরনের অপরাধ করলেও কোনও ছাত্রীর সঙ্গেই যৌন সম্পর্ক করেনি অভিযুক্ত।

স্কুলের তরফে জানানো হয়েছে, গার্নারকে যে ছাঁটাই করা হয়েছে তাই নয়, ভবিষ্যতে যাতে সে কোথাও কাজ না পায়, সেই ব্যবস্থাও করা হবে। কয়েকজন ছাত্রী জানিয়েছে, গার্নার ফোনটি রেখে ছাত্রীদের তার উপর দিয়ে লাফাতে বলত। এমনকী, বাসের আসনের উপরে তাদের দাঁড় করিয়েও ফোনের ক্যামেরা নিচে রেখে ছবি তোলার চেষ্টা করত গার্নার, অভিযোগ ছাত্রীদের।

[আরও পড়ুন: ভেঙে পড়েছে অর্থনীতি, বিলাসী পণ্য আমদানি নিষিদ্ধ করল পাকিস্তান]

Advertisement
Next