shono
Advertisement

সুকৌশলে খুন? স্বামীর সঙ্গে সার্কাসের খেলা দেখাতে গিয়ে পড়ে মৃত্যু মহিলার, ভাইরাল ভিডিও

৩০ ফুট উচ্চতা থেকে পড়ে মৃত্যু মহিলার।
Posted: 05:48 PM Apr 19, 2023Updated: 05:48 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরেই ঝুঁকিপূর্ণ সার্কাসের খেলা দেখাতেন। সেই সময়েই পড়ে গিয়ে মৃত্যু হল এক চিনা মহিলার। জানা গিয়েছে, অনেকখানি উঁচুতে উঠে গিয়ে পাখির মতো উড়ে খেলা দেখাচ্ছিলেন ঐ দম্পতি। সেই সময়েই বাঁধন ছিঁড়ে পড়ে যান মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। যদিও অনেকের দাবি, এই ঘটনার জন্য দায়ী ওই মহিলার স্বামীই।

Advertisement

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে চিনের (China) সুঝৌ শহরে। সুন নামে ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে বহুদিন ধরেই জিমন্যাস্টিকের নানা বিপজ্জনক খেলা দেখান। সোমবারও একটি অনুষ্ঠানে দু’জনের খেলা দেখানো শুরু করেন। তারপরেই ভয়াবহ ঘটনা। প্রায় ৩০ ফুট উচ্চতা থেকে সটান মাটিতে আছড়ে পড়েন সুন। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: ‘এবার দিল্লিতেও ২০০ পেরবে না’, ২০২৪-এ বিজেপিকে নিয়ে ‘ভবিষ্যদ্বাণী’ মমতার]

ঘটনার ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ক্রেনের সঙ্গে দড়ি দিয়ে বাঁধা রয়েছেন সুন ও তাঁর স্বামী। সেই ক্রেনের মাধ্যমেই ৩০ ফুট উঁচুতে উঠে যান তাঁরা। ওই অবস্থাতেই পাখির মতো একটি ভল্ট খান সুন। ভল্টটি শেষ করার পরেই সুনকে ধরে ফেলার কথা ছিল তাঁর স্বামীর। কিন্তু তাঁর হাত ফসকে পড়ে যান সুন। ঘটনাস্থলে উপস্থিত জনতার দাবি, সেফটি বেল্ট না পরেই পারফর্ম করছিলেন দু’জনে।

ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় প্রশাসন। প্রত্যক্ষদর্শীদের দাবি, সার্কাস শুরু হওয়ার খানিকক্ষণ আগে সুনের সঙ্গে ঝগড়া করছিলেন তাঁর স্বামী। ব্যক্তিগত আক্রোশের জেরে ইচ্ছাকৃত ভাবে সুনকে ফেলে দিয়েছেন তিনি, এমনটাই মত দর্শকদের একাংশের। যদিও এই তত্ত্ব একেবারে উড়িয়ে দিয়েছেন সুনের স্বামী। তাঁর মতে, “বহুদিন ধরে একসঙ্গে সার্কাসের খেলা দেখাচ্ছি। আমাদের মধ্যে কোনও সমস্যা ছিলই না।”

[আরও পড়ুন: প্রেম প্রস্তাব! ‘বিরাট কাকু, ভামিকাকে ডেটে নিয়ে যেতে পারি?’, পোস্টার হাতে আরজি খুদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement