shono
Advertisement

Breaking News

দুবাইয়ে গ্রেপ্তার মহাদেব বেটিং অ্যাপের মালিক, দ্রুত ফেরানো হবে ভারতে

মামলার প্রধান দুই অভিযুক্তের অন্যতম ধৃত ব্যক্তি।
Posted: 09:47 AM Dec 13, 2023Updated: 10:05 AM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে (Mahadev online betting app case) নয়া মোড়। মামলার অন্যতম অভিযুক্ত ও প্ল্যাটফর্মটির মালিক রবি উপ্পল গ্রেপ্তার হলেন দুবাইয়ে। তাঁকে ধরতে ইন্টারপোলের মাধ্যমে রেড কর্নার নোটিস জারি করেছিল। দ্রুত তাঁকে ভারতে প্রত্যর্পণ করা হবে। সেই প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement

মহাদেব বেটিং অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছিল। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যাঁরা রেজিস্ট্রার করতেন, তাঁদের টাকা এক বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়ত। মূল কাজটা চলত সংযুক্ত আরব আমিরশাহী থেকে। সব মিলিয়ে ৬ হাজার কোটি টাকার লেনদেনের কথা জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘ফুটবল সম্রাট’ পেলে-কে সম্মান জানিয়ে কোন বিশেষ উদ্যোগ নিল স্যান্টোস?]

উল্লেখ্য, এই মামলায় নাম জড়িয়েছে বলিউডের। এই বেটিং অ্যাপের নেপথ্য মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। যে বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে! ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। সানি লিওনি, টাইগার শ্রফ (Tiger Shroff), নেহা কক্কর-সহ অনেকের নামই উঠে এসেছে। তলব করা হয়েছিল রণবীর কাপুরকেও। এবার রবিকে জিজ্ঞাসাবাদ করলে মামলার নতুন নতুন দিক উঠে আসতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: ‘নতুন নতুন ইতিহাস লেখেন শাহ’, স্বরাষ্ট্রমন্ত্রীর ‘নেহরু খোঁচা’র পালটা রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement