shono
Advertisement

বৃষ্টির ভিতরে তরুণীর হাত থেকে ছাতা ছিনিয়ে একাই হাঁটছেন শাহবাজ! নিন্দার ঝড়

ভাইরাল ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা।
Posted: 09:24 PM Jun 23, 2023Updated: 09:25 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে পাকিস্তানের। বাড়তে থাকা মুদ্রাস্ফীতির ধাক্কায় বিপর্যস্ত জনজীবন। এই পরিস্থিতিতে মুখ ফিরিয়ে নিয়েছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার IMF। এই পরিস্থিতিতে প্যারিসে ‘নিউ গ্লোবাল ফিনান্সিয়াল প্যাক্ট’-এ যোগ দিয়েছেন পাক প্রধানমন্ত্রী শরিফ। সেখানে আইএমএফের কাছে কার্যত ‘ভিক্ষা’ চাইতেই তাঁর প্যারিস সফর। আর সেখানে গিয়েই তিনি এমন এক কাণ্ড করলেন যা দেখে অবাক নেটিজেনরা।

Advertisement

কী করেছেন শাহবাজ শরিফ (Shehbaz Sharif)? যেখানে মার্কিন কংগ্রেসে ১৫ বার স্ট্যান্ডিং ওভেশন পেলেন মোদি, সেখানে প্যারিস রেড কার্পেটে শরিফের কাণ্ডে মাথা হেঁট হল পাকিস্তানের (Pakistan)। বৃষ্টির মধ্যে গাড়ি থেকে নেমেছিলেন তিনি। তাঁকে স্বাগত জানাতে রেড কার্পেটে আসেন এক তরুণী। সঙ্গে ছিল ছাতা। কিন্তু ছাতাটি কেড়ে নিয়ে হাঁটতে শুরু করেন শরিফ। তরুণীকে দেখা যায় ভিজে ভিজে হাঁটতে। ভিডিও দেখে শরিফের আচরণের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: বিজেপি ক্ষমতায় ফিরলে আর ভারত থাকবে না’, বৈঠকে তোপ মমতার, নিশানা রাজভবনকেও]

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই পাকিস্তানের অবস্থা শোচনীয়। আর্থিক সঙ্কটে ভুগছে প্রতিবেশী দেশটি। বিদেশি মুদ্রার অভাবে জ্বালানি কেনা বন্ধ। তার জেরে ব্যাহত হচ্ছে বিদ্যুৎ উৎপাদন। ফলে দেশজুড়ে ব্যাপক বিদ্যুৎ সংকট দেখা দিচ্ছে। জিনিসপত্রের মূল্য নাগালের বাইরে। এই অবস্থায় ‘বন্ধু’ চিন ছাড়া পাকিস্তানের পাশে কেউ নেই। আপাতত IMF-এর কাছ থেকে ঋণ পেতে মরিয়া ইসলামাবাদ।

[আরও পড়ুন: বিরোধী বৈঠকে থাকলেও সাংবাদিক সম্মেলনে নেই কেজরি! কংগ্রেসের সঙ্গে দূরত্ব ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement