shono
Advertisement

মর্মান্তিক! পৌঁছনো হল না হাসপাতালে, মাঝপথেই বিমান ভেঙে মৃত্যু রোগী-সহ সব যাত্রীর

রাডার থেকে নিখোঁজ হয়ে যাওয়ার একদিন পর মিলেছে বিমানের ধ্বংসাবশেষ।
Posted: 05:15 PM Feb 26, 2023Updated: 05:15 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্রুত চিকিৎসার জন্য বিমানে চেপেই উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছিল রোগীকে। কিন্তু শেষ পর্যন্ত আর হাসপাতালে পৌঁছতে পারলেন না তিনি। মাঝপথে বিমান ভেঙে পড়ে মৃত্যু হল সকলেরই। জানা গিয়েছে, শুক্রবার আমেরিকার (USA) নেভাডা অঞ্চলে ভেঙে পড়েছে বিমানটি। একদিন পরে সকলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সব মিলিয়ে পাঁচ জন যাত্রী ছিলেন ওই বিমানে।

Advertisement

স্থানীয় প্রশাসনের তরফে এই ঘটনা নিয়ে বিবৃতি দিয়ে বলা হয়েছে, শুক্রবার রাতে বিমান ভেঙে (Plane Crash) পড়ে মারা গিয়েছেন পাঁচ জন। নার্স, প্যারামেডিক ছাড়াও ওই বিমানে ছিলেন রোগীর এক আত্মীয়। তাঁদের সকলেরই মৃত্যু হয়েছে। এছাড়া পাইলট ও অসুস্থ ব্যক্তিও মারা গিয়েছেন। শুক্রবার রাতেই রাডার থেকে হারিয়ে গিয়েছিল ওই বিমানটি।

[আরও পড়ুন: অলৌকিক! ২০ ফুট গভীর কুয়োতে পড়েও জীবিত সদ্যোজাত, রাতভর ফণা তুলে পাহারায় সাপ]

শনিবার বিশাল এলাকা জুড়ে বিমানের ধ্বংসাবশেষের খোঁজে তল্লাশি শুরু হয়। যদিও কী কারণে বিমানটি ভেঙে পড়ল, তা এখনও স্পষ্ট নয় প্রশাসনের কাছে। প্রাথমিকভাবে অনুমান, প্রবল তুষারপাতের মধ্যেই দিশা হারিয়ে ফেলেছিল বিমানটি। সাধারণত যেসমস্ত অঞ্চলে বরফ পড়ে না, সেখানেও প্রবল তুষারপাত হয়েছে গত কয়েকদিনে। নেভাডা (Nevada) এলাকার বরফ ঢাকা পাহাড়ের মধ্যেই আছড়ে পড়ে ওই বিমানটি।

ইতিমধ্যেই প্রবল তুষারঝড়ে বিধ্বস্ত ক্যালিফোর্নিয়া (California)। স্বাভাবিক ভাবেই বিপর্যস্ত জনজীবন। লস অ্যাঞ্জেলেসে ৮৫ হাজার বাড়িতে বিদ্যুৎ নেই। সব মিলিয়ে পরিস্থিতি রীতিমতো উদ্বেগজনক। তার উপর হাওয়া অফিসের পূর্বাভাস, রবিবার থেকে আরও বাড়বে ঝড়ের দাপট।

[আরও পড়ুন: রাত বাড়লেই ফ্ল্যাটে ফুর্তির ফোয়ারা, হৈমন্তীর উদ্দাম জীবনযাপনে অতিষ্ঠ ছিলেন পড়শিরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement