Advertisement

ফের লাস্যময়ী এক মডেলের ‘হট’‌ ছবি Like করলেন পোপ ফ্রান্সিস? হইচই সোশ্যাল দুনিয়ায়

08:22 PM Dec 23, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিসমাসের (Christmas) আগেই‌ আবারও বিতর্কে জড়াল পোপ ফ্রান্সিসের (Pope Francis) নাম। ফের এক মডেলের উষ্ণ ছবিতে লাইক পড়ল পোপের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। এমন দাবিই করলেন এক নেটিজেন। আর সেই পোস্টটি নজরে আসতেই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়। যারপর রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

জানা গিয়েছে, ওই মডেলের নাম মারগট ফক্স। তিনি ওনলি ফ্যানসের মডেল। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি পোস্ট করে থাকেন মারগট। সম্প্রতি একটি কালো রংয়ের মনোকিনিতে একইরকম একটি উষ্ণ ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন। এরপরই এক নেটিজেন দাবি করেন, খোদ পোপ ফ্রান্সিসের প্রোফাইল থেকে নাকি ছবিটি লাইক করা হয়েছে। তিনি সেটির ছবি তুলে টুইটারে পোস্টও করেন। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

খোদ মারগটও সেটি শেয়ার করেন। পরে অপর একটি টুইটে লেখেন, ‘‌‘পোপ আমার ছবি Like করেছেন, তাই ‌এবার আমি স্বর্গে যেতে পারব।’‌’ অনেকেই আবার নানারকম মিম শেয়ার করেন। মজা করেন নেটিজেনরাও। কেউ আবার বিষয়টির সমালোচনাও করেন। অনেকেই আবার ঘটনাটির সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন।

 

[আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে সরব হওয়াতেই খুন? বালোচ তরুণীর মৃত্যুতে তদন্তের দাবি ভারতের]‌

ছকভাঙা পথে হেঁটে নিজের উদারপন্থী মানসিকতার জন্য প্রবল জনপ্রিয় ভ্যাটিকানের বর্তমান পোপ ফ্রান্সিস (Pope Francis)। ব্যাসিলিকার ঘেরাটোপেই বসে থাকেননি তিনি। বাইরে বেরিয়ে পথেঘাটে ঘুরে সাধারণ জনতার সঙ্গে কথাবার্তা বলে তিনি বুঝিয়েছিলেন, আপনজন হতে না পারলে আন্তরিক শ্রদ্ধা অর্জন করা যায় না বিশেষ। ক্রিসমাস হোক কিংবা অন্য যে কোনও উৎসবে, ভ্যাটিকানের ঝুলন্ত বারান্দা থেকে পোপ জনতাকে শুভেচ্ছা জানান। কখনও সরাসরি সংযোগ স্থাপনও করেন। মাঝেমধ্যে বিতর্কেও জড়িয়ে পড়েন। ঠিক এবার যেমন। তবে এই প্রথম নয় কিন্তু, সম্প্রতি নাতালিয়া গারিবোত্তো নামে আরও এক মডেলের এরকমই একটি ছবিতে ‘‌লাইক’ করার অভিযোগ উঠেছিল। যা নিয়ে তদন্তেও নামে খোদ ভ্যাটিকান। তবে সেবার লাইকটি সরিয়ে নিলেও, মারগটের প্রোফাইলের প্রাইভেসির জন্য জানা যায়নি, এবারও লাইকটি সরিয়ে‌ নেওয়া হয়েছে কি না!‌ বা সেটি আদৌ পোপের প্রোফাইল থেকে করা হয়েছে কি না। তবে ওই নেটিজেনের দাবিতে ক্রিসমাসের আগেই ফের বিতর্কে জড়াল পোপ ফ্রান্সিসের নাম।

[আরও পড়ুন: ‘বহুরূপী’ কোভিডের কোপ, বাতিল হতে পারে ব্রিটিশ প্রধানমন্ত্রীর ভারত সফর]‌

Advertisement
Next