shono
Advertisement

যৌনরোগ সিফিলিসে আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প! কেন বাড়ছে এমন গুঞ্জন

জল্পনা বাড়িয়েছে ট্রাম্পের হাতের রহস্যময় লাল লাল ফুসকুড়ি।
Posted: 06:37 PM Jan 20, 2024Updated: 06:37 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনরোগ সিফিলিসে আক্রান্ত প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প? বাড়ছে জল্পনা। বহু মার্কিন সংবাদমাধ্যমে রীতিমতো এমনই গুঞ্জন শিরোনাম হয়ে উঠছে। এমনিতেই নানা আইনি ঝামেলায় বেকায়দায় ট্রাম্প। এর মধ্যেই এবার চর্চা তাঁর অসুখ নিয়ে।

Advertisement

গত ১৭ জানুয়ারি নিউইয়র্কের ম্যানহাটনের ফেডারেল আদালতে এক মামলায় হাজিরা দিতে গিয়েছিলেন ট্রাম্প (Donald Trump)। আর সেই সময়ই দেখা যায় তাঁর হাতে রহস্যময় লাল লাল ফুসকুড়ির মতো দাগ। আর এর পরই শুরু জল্পনা। তাহলে কি সিফিলিস হয়েছে প্রবীণ রিপাবলিকান নেতার?

অবশ্য কেউ কেউ ওই দাগের পিছনে হার্পিসের সম্ভাবনাও দেখতে পেয়েছেন। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টনের উপদেষ্টা জেমস কারভিলের বক্তব্য, ”আমার মনে হচ্ছে না হাতে কেটে গিয়েছে বলে। কয়েকজন চিকিৎসকের কাছেও জানতে চেয়েছিলাম। তাঁরা জানিয়েছেন ঘাগুলো সেকেন্ডারি সিফিলিসের লক্ষণ।” তাঁর এমন মন্তব্যের পরই ‘সিফিলিস গুঞ্জন’ জোরালো হয়েছে।

[আরও পড়ুন: ‘বাকিরা কী করবে জানি না! আমি তো যাবই’, রামমন্দির উদ্বোধন নিয়ে ভাজ্জির বিস্ফোরণ]

প্রসঙ্গত, ট্রাম্পের বিড়ম্বনা বেড়েই চলেছে। কয়েকদিন আগেই মার্কিন (US) সংবাদমাধ্যম ‘দ্য নিউ ইয়র্ক টাইমস’ ও তাদের তিন সাংবাদিককে প্রায় ৪ লক্ষ মার্কিন ডলার জরিমানা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। ট্রাম্পকে নিয়ে পুলিৎজারবিজয়ী এক প্রতিবেদনের প্রেক্ষিতে হওয়া মামলায় এমন অস্বস্তিতে পড়তে হয়েছে বিতর্কিত রিপাবলিকান নেতাকে।

[আরও পড়ুন: ডুরান্ডের পর সুপার কাপের ডার্বিতেও গোল, দাপুটে নন্দর মুখে সমর্থকদের জয়গান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement