shono
Advertisement

মিউনিখের সাবওয়ে স্টেশনে চলল গুলি, গুরুতর আহত মহিলা পুলিশকর্মী

পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়েই হামলা চালায় আততায়ী। The post মিউনিখের সাবওয়ে স্টেশনে চলল গুলি, গুরুতর আহত মহিলা পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:47 PM Jun 13, 2017Updated: 10:17 AM Jun 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লন্ডন হামলার স্মৃতি এখনও টাটকা। এর মধ্যে ফের গুলি চলল জার্মানির মিউনিখ শহরে। শহরের এক ব্যস্ত সাবওয়ে স্টেশনে মঙ্গলবার দুপুরে ঘটে এই ঘটনা। পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়েই গুলি ছুড়তে থাকে আততায়ী। ঘটনায় এক মহিলা পুলিশকর্মী-সহ একাধিক মানুষ জখম হওয়ার খবর মিলেছে।

Advertisement

[চিনা নাগরিকদের ভিসা দেওয়ার প্রক্রিয়া খতিয়ে দেখবে পাকিস্তান]

মিউনিখ পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ওই সাবওয়ে স্টেশনে কিছু গোলমালের খবর আসে স্থানীয় পুলিশের কাছে। সেই মতো ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আচমকাই ওই ব্যক্তি কর্তব্যরত এক পুলিশ অফিসারের কোমর থেকে তাঁর বন্দুকটি ছিনিয়ে নেয় এবং এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। গুলির আঘাতে এক মহিলা পুলিশকর্মী গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। আহত পুলিশকর্মীর শারীরিক অবস্থা বেশ সংকটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

[লন্ডন ব্রিজে পথচারীদের গোলাপ বিতরণ মুসলিম যুবক-যুবতীদের]

প্রথমে মিউনিখ পুলিশের পক্ষ থেকে জানানো হয় ঘটনায় একজন মহিলা পুলিশকর্মীই জখম হয়েছেন। কিন্তু পরে স্থানীয় এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়, আরও অনেকেই এই হামলায় জখম হয়েছেন।

 

হামলাকারীকে প্রায় সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির ফলে হওয়া মানসিক অবসাদের জেরেই এই কাজ করেছে ওই ব্যক্তি। ঘটনার নেপথ্যে কোনও জঙ্গি সংগঠনের হাত নেই বলেই দাবি মিউনিখ পুলিশের।

[বাংলাদেশে ভূমিধসে মৃত কমপক্ষে ৩৫]

The post মিউনিখের সাবওয়ে স্টেশনে চলল গুলি, গুরুতর আহত মহিলা পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement