shono
Advertisement

‘আমার মাংস খাওয়ার ছক ছিল ওদের’, বাবা-মা, ভাইবোনকে খুন করে দাবি যুবকের

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 03:13 PM May 27, 2023Updated: 03:14 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার (America) টেক্সাসে নির্মম হত্যাকাণ্ড। গুলি করে চারজনকে খুন করলেন আঠারো বছরের এক যুবক। খুন করেছেন তাঁরাই মা-বাবা এবং ভাই-বোনকে। ঘটনায় হতবাক পাড়া-প্রতিবেশী থেকে পুলিশ। প্রশ্ন উঠছে, আচমকা গোটা পরিবারকে মুছে দিলেন কেন যুবক? কীভাবে নিজের ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে এতখানি নৃশংস হতে পারলেন? আজব উত্তর দিয়েছেন যুবক।

Advertisement

মার্কিন সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম সিজার ওলান্দে। তিনি হত্যা করেছেন বাবা রুবেন ওলাল্দে, মা আয়দা, বোন লিসবেট এবং ভাই অলিভারকে। যুবককে গ্রেপ্তারের পর স্পষ্ট হয়ে গিয়েছে, দুর্ঘটনা নয়, খুনের উদ্দ্যেশেই মা-বাবা এবং ভাই-বোনকে লক্ষ্য করে গুলি চালান সিজার। প্রতিবেশীরা কিছু আঁচ করে পুলিশে খবর দিয়েছিলেন। যদিও পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হত্যাকাণ্ড ঘটে যায়। সিজার তখন বন্দুক হাতে বারান্দায় বসে রয়েছেন। ঘরে পড়ে রয়েছে চার-চারটি মৃতদেহ। কিন্তু নিজের পরিবারকেই নিশ্চিহ্ন করলেন কেন?

[আরও পড়ুন: বাড়িতে বাইবেল রাখার ‘শাস্তি’, ২ বছরের শিশুকে যাবজ্জীবন কিমের দেশে!]

পুলিশি জেরায় যুবক দাবি করেছেন, মা-বাবা এবং ভাই-বোন তাঁকে খুন করার পরিকল্পনা করেছিল। এমনকী তাঁদের পরিকল্পনা ছিল সিজারকে মেরে তাঁর মাংস খাওয়া। যুবকের বক্তব্য, “ওদের হাত থেকে বাঁচতেই এই কাজ করেছি।” পুলিশ জানিয়েছে, পরিবারের সদস্যদের খুন করতে বেশ কয়েক রাউন্ড গুলি চালান যুবক। তিনি কি সত্যি বলছেন, তিনি কি মানসিক রোগে আক্রান্ত? তদন্ত করে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ইউক্রেনের পর রণদামামা সার্বিয়ায়, পরিস্থিতিতে তীক্ষ্ণ নজর দিল্লির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement