shono
Advertisement

ইমরানের ‘দুষ্টু বউ’ হওয়ার প্রস্তাব! প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে প্রেম নিবেদন টিকটক তারকার

ইমরানের জীবনে গ্ল্যামার আনবেন, দাবি সুন্দরীর।
Posted: 07:58 PM May 30, 2023Updated: 08:03 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ বাঁও জলে ইমরান খান (Imran Khan)। রাজনীতির ময়দানে এখন ‘কাপ্তানে’র ইনিংস এতটাই নড়বড়ে যে দল ছাড়ছেন শীর্ষনেতারা। এহেন চাপের মুখে তাঁর পাশে দাঁড়াতে এলেন এক নতুন অনুরাগী। তিনি জিয়া খান। ব্রিটেনের টিকটক তারকা। একটি ভিডিওয় তিনি ইমরানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন।

Advertisement

কী বলেছেন জিয়া? তাঁর দাবি, তিনি ইমরানের চতুর্থ স্ত্রী হতে চান। এবং ইমরানের বয়স ৭০, সেকথা মাথায় রেখেই প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর ঘরনি হতে রাজি তিনি। কিন্তু কেন তিনি ইমরানকে বিয়ে করতে চান? সেকথাও পরিষ্কার করে দিয়েছেন ওই তরুণী। তাঁর সাফ কথা, ইমরানের জীবনে তিনি গ্ল্য়ামার যোগ করতে চান।

[আরও পড়ুন: এখনই নয় পদক বিসর্জন, চোখে জল, কেন্দ্রকে পাঁচদিনের সময়সীমা সাক্ষী-বজরংদের]

ভিডিওয় জিয়াকে বলতে শোনা গিয়েছে, ”প্রথমে উনি জেমাইমাকে বিয়ে করেছিলেন। পরে একজন সুন্দরী, গ্ল্য়ামারাস সাংবাদিককে বিয়ে করেন। এরপর তিনি পান এক অত্যন্ত ধার্মিক পত্নী। ওঁর এবার জীবনে গ্ল্যামার প্রয়োজন। প্রয়োজন এক দুষ্টু স্ত্রী’র।” ইমরানের বয়স ৭০। তবুও আপত্তি নেই জিয়ার। তিনি বলছেন, ”কেননা উনি ইমরান খান।”

এদিকে অবিলম্বে সরকারের সঙ্গে আলোচনার আবেদন জানিয়েছিলেন ইমরান। কিন্তু ইসলামাবাদের সাফ জবাব, ৯ মে দেশজুড়ে হওয়া হিংসাত্মক ঘটনায় ইমরান ক্ষমা চাইলে তবেই আলোচনা সম্ভব হতে পারে। এহেন পরিস্থিতিতেও ইমরানের পাশেই রয়েছে জনবল। শেষপর্যন্ত বিষয়টা কী দাঁড়ায় আপাতত সেদিকেই তাকিয়ে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: ‘শক্ত থাকো সাক্ষী-ভিনেশ’, কুস্তিগিরদের পাশে থাকতে দিল্লি যাবে তৃণমূলের প্রতিনিধি দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement