shono
Advertisement

ট্রাম্প গ্রেপ্তার হলেই প্রকাশ্য রাস্তায় নাচ, মুখ খুললেন তাঁর ‘প্রাক্তন প্রেমিকা’পর্নস্টার

মঙ্গলবার গ্রেপ্তার হতে পারেন বলে দাবি করেছিলেন ট্রাম্প।
Posted: 06:53 PM Mar 22, 2023Updated: 06:53 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ভাবমূর্তি বাঁচাতে পর্নতারকার মুখ বন্ধ রাখতে চেয়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। সেই অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলে দাবি করেছিলে রিপাবলিকান নেতা। যদিও তাঁর নির্ধারিত সময়ের মধ্যে গ্রেপ্তার হননি ট্রাম্প। এবার তাঁর গ্রেপ্তারি প্রসঙ্গে মুখ খুলেছেন সংশ্লিষ্ট পর্নস্টার স্টরমি ড্যানিয়েলস। ট্রাম্প গ্রেপ্তার হলে তিনি কীভাবে উদযাপন করবেন, সেই কথা বিস্তারিত জানিয়েছেন।

Advertisement

ট্রাম্প দাবি করেছিলেন, ২১ মার্চ অর্থাৎ মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করবে মার্কিন পুলিশ। সেই দিন সকালে উঠেই স্টরমি টুইট করেন, “আজকের সকালটা খুব সুন্দর। গরম কফিতে চুমুক দিয়ে ভাবছি, আজকে কি কোনও উত্তেজক ঘটনা ঘটছে নাকি?” তারপরেই ফের টুইট করে ট্রাম্পকে ‘ছোট’ বলে কটাক্ষ করেন স্টরমি। তিনি বলেন, “যখন ট্রাম্পকে জেলে পাঠানো হবে, সেই রাস্তা দিয়ে হেঁটে নয়, নেচে নেচে যাব আমি।”

[আরও পড়ুন: এজলাসে চাকরিহারাদের আইনজীবীর মুখে ‘খেলা হবে’, ভর্ৎসনা করে শব্দবন্ধ বাদের নির্দেশ]

পর্নতারকা স্টরমি ড্যানিয়েলের সঙ্গে আগে প্রণয়ের সম্পর্ক ছিল ট্রাম্পের। পরে ট্রাম্পের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন পর্নতারকা। ড্যানিয়েল যাতে ট্রাম্পের বিরুদ্ধে মুখ না খোলেন, তার জন্য আইনজীবী মারফত ১ লক্ষ ৩০ হাজার ডলার পাঠানো হয়েছিল। ট্রাম্প নিজেই ওই অর্থ পাঠিয়েছিলেন বলে অভিযোগ। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে ট্রাম্প। উলটে ম্যানহাটন আদালতের বিরুদ্ধেই তোপ দাগেন তিনি। ২০২৪ সালের নির্বাচনের আগে এই মামলাকে বিরোধীদের চক্রান্ত বলে দাবি করেছেন ট্রাম্প।

তবে মঙ্গলবার গ্রেপ্তার হননি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। আমেরিকার সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবার থেকে এই মামলার শুনানি শুরু করবে বিচারকের বেঞ্চ। খুব সম্ভবত আগামী সপ্তাহে ট্রাম্পকে আদালতে পেশ করা হতে পারে। তখনই সাজা ঘোষণা করবে ম্যানহ্যাটনের আদালত। প্রসঙ্গত, সাজা ঘোষণা হলে মার্কিন ইতিহাসে প্রথম প্রেসিডেন্ট হিসাবে শাস্তির মুখে পড়বেন ট্রাম্প।

[আরও পড়ুন: ভূমিকম্পে কাঁপছে স্টুডিও, তার মধ্যেই খবর পড়ছেন! ভাইরাল পাক সাংবাদিকের ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement