shono
Advertisement

মায়ের চোখের সামনেই গঙ্গায় তলিয়ে গেলেন যুবক, চাঞ্চল্য কাটোয়ায়

মীরাদেবী দেখেন ছেলে জলে ডুবে দুই হাত উপরে তুলে যেন বাঁচার চেষ্টা করছে।
Posted: 12:04 PM Mar 17, 2024Updated: 12:17 PM Mar 17, 2024

ধীমান রায়, কাটোয়া: মায়ের চোখের সামনেই গঙ্গায় (Ganga) তলিয়ে গেলেন বছর ২২-এর এক যুবক। ছেলেকে বাঁচাতে জলে ঝাপ দিয়েও শেষরক্ষা হল না। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার কাটোয়ায় (Katwa)। নিখোঁজ যুবকের নাম বিজন কুণ্ডু। তাঁর দেহ উদ্ধারে নদীতে তল্লাশি শুরু করেছে পুলিশ (Police) ও বিপর্যয় মোকাবিলা বাহিনী।

Advertisement

জানা গিয়েছে, বিজন তাঁর দুই মাসি ও মা মীরাদেবীর সঙ্গে এদিন সকালে গঙ্গাস্নান করতে আসেন কাটোয়ার বাজারেঘাটে। মা ও মাসিদের স্নান হয়ে যাওয়ার পর পুজো সেরে গঙ্গায় নামেন বিজন। মা স্নান সেরে উঠে সেই সময়ে ঘাটে দাঁড়িয়েই ছেলের দিকে লক্ষ্য রাখছিলেন। তখনই মীরাদেবী দেখেন ছেলে জলে ডুবে দুই হাত উপরে তুলে যেন বাঁচার চেষ্টা করছে। বিপদ বুঝতে পেরে গঙ্গায় ঝাঁপ দেন মা। যদিও ততক্ষণে গঙ্গায় তলিয়ে গিয়েছেন বিজন। এদিকে মীরাদেবীকে বাঁচাতে সঙ্গে সঙ্গে গঙ্গায় নেমে তাঁকে উদ্ধার করেন ঘাটে থাকা অন্যান্য পুন্যার্থীরা।

[আরও পড়ুন: এ সপ্তাহেও দুর্যোগের কালো মেঘ! বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে চলবে দমকা হাওয়া-কালবৈশাখীও]

জানা গিয়েছে, ভাঁটাকুল গ্রামের বাসিন্দা বিকাশ কুণ্ডু ও মীরাদেবীর একমাত্র সন্তান বিজন। বিকাশবাবু একটি চালকলে রান্নার কাছ করেন। গরিব পরিবার। ছেলে মালডাঙ্গা কলেজ থেকে স্নাতক। বর্তমানে কম্পিউটার প্রশিক্ষণ নিচ্ছিলেন এবং চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। মর্মান্তিক এই দুর্ঘটনায় একমাত্র ছেলেকে হারিয়ে শোকের ছায়া নেমেছে পরিবারে। ঘটনার পর থেকে বার বার জ্ঞান হারাচ্ছেন মা মীরাদেবী। বিজনের দেহ উদ্ধারে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

[আরও পড়ুন: প্রচারে থাকবেন না! ফিরহাদের সঙ্গে বৈঠকেও মান ভাঙল না হুমায়ুন কবীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার