shono
Advertisement

সাড়া মিলল না আবেদনে, যুবরাজ সিংকে ঘরোয়া ক্রিকেটে কামব্যাকের অনুমতি দিল না BCCI

তাঁকে বাদ দিয়েই দল বেছে নিয়েছে PCA।
Posted: 10:53 PM Dec 28, 2020Updated: 10:53 PM Dec 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা সময় মনে হয়েছিল ঘরোয়া ক্রিকেটে যুবরাজ সিংয়ের প্রত্যাবর্তন নেহাতই সময়ের অপেক্ষা। কিন্তু এবারও ভাগ্যের শিকে ছিঁড়ল না প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারের। পাঞ্জাবের হয়ে আসন্ন সৈয়দ মুস্তাক আলি টি-টোযয়েন্টিতে তাঁকে খেলার অনুমতি দিল না ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

Advertisement

গত বছর ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপ চলাকালীনই সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন যুবি (Yuvraj Singh)। ক্যানসারজয়ী তারকার গলায় শোনা গিয়েছিল জাতীয় দল থেকে বাদ পড়ার আক্ষেপও। তবে অবসর ঘোষণার পর থেকেই যুবরাজকে ঘরোয়া ক্রিকেটে ফেরার অনুরোধ জানায় পাঞ্জাব ক্রিকেট সংস্থা (Punjab Cricket Association)। তাদের অনুরোধ আর শেষমেশ ফেলতে পারেননি পাঞ্জাব দা পুত্তর। ফের পাঞ্জাবের জার্সিতে মাঠে নামতে রাজি হয়ে যান। ফলে সৈয়দ মুস্তাক আলিতেই (Syed Mushtaq Ali T20) তাঁকে দেখতে পাওয়ার আশায় বুক বেঁধেছিলেন ক্রিকেটপ্রেমীরা। কারণ পাঞ্জাবের সম্ভাব্য ৩০ জনের দলে নাম রয়েছে প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারের। মোহালিতে নাকি নিয়মিত অনুশীলনও করছিলেন তিনি। কিন্তু শেষমেশ তাঁকে কামব্যাকের অনুমতি দিল না বিসিসিআই।

[আরও পড়ুন: ICC’র দশক সেরা দলের একটিতেও নেই পাক ক্রিকেটাররা, ক্ষোভ উগরে দিলেন শোয়েব]

এর আগে তাঁকে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলার অনুমতি দিয়েছিল বোর্ড। অবসরপ্রাপ্ত ক্রিকেটার বলেই সম্মতি দেওয়া হয়েছিল তাঁকে। তাই এবার ঘরোয়া ক্রিকেট খেলার অনুমতি পাবেন কি না, সে নিয়ে প্রশ্নচিহ্ন থেকেই গিয়েছিল। আর এদিন দেখা গেল, আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে চলা টুর্নামেন্টের জন্য তাঁকে বাদ দিয়েই দল বেছে নিয়েছে PCA। এই টুর্নামেন্ট দিয়েই কোভিড পরবর্তী ঘরোয়া ক্রিকেটের সূচনা হতে চলেছে। মনদীপ সিংয়ের নেতৃত্বে খেলবে পাঞ্জাব। দলে ফিরেছেন বরিন্দর সিং স্রান। এদিকে, এই টুর্নামেন্টে দিল্লির দায়িত্ব দেওয়া হল শিখর ধাওয়ানের কাঁধে।

[আরও পড়ুন: ঐতিহাসিকভাবে গুরুত্বপূর্ণ রাহানের এই সেঞ্চুরি, ভারত অধিনায়কের ভূয়সী প্রশংসা গাভাসকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement