shono
Advertisement

Zee5 ওয়েব প্ল্যাটফর্মে জমাটি বিনোদন, আসছে একগুচ্ছ সিনেমা-সিরিজ, রইল তালিকা

রহস্য, রোমাঞ্চ ও ড্রামা ভরপুর আয়োজন।
Posted: 03:33 PM Dec 21, 2022Updated: 05:46 PM Dec 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এরপর কী? বেশ কিছুদিন ধরেই এই প্রশ্ন দেখা যাচ্ছিল টলিপাড়ার তারকাদের পোস্টে। উত্তর মিলল Zee5 ওয়েব প্ল্যাটফর্মে। কারণ সেখানে ওয়েবদুনিয়ার দর্শকদের আরও বেশি বিনোদনের ব্যবস্থা করা হয়েছে।  একগুচ্ছ সিনেমা ও ওয়েব সিরিজ আনছে স্ট্রিমিং জায়েন্ট। তারকাদের উপস্থিতিতে তারই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।

Advertisement

ইতিমধ্যেই ‘শিকারপুর’-এর ট্রেলার প্রকাশ্যে এসেছে। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন অঙ্কুশ হাজরা। সঙ্গী কৌশিক গঙ্গোপাধ্যায়, সন্দীপ্তা সেন, দেবাশিস মণ্ডল, কোরাক সামন্ত।

মার্ডার-মিস্ট্রি ‘রক্তকরবী’তে দেখা যাবে রাইমা সেন ও বিক্রম চট্টোপাধ্যায়কে। একান্তবর্তী পরিবারকে কেন্দ্র করেই সাজানো হয়েছে কাহিনি। নারায়ণ সান্যাল ‘সোনার কাঁটা’ অবলম্বনে তৈরি ‘কাঁটায় কাঁটায়’ ওয়েব সিরিজ। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় সিরিজে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী, পায়েল সরকার ও মীর আফসার আলি। 

[আরও পড়ুন: রাস্তা আটকে পণ্যের প্রচার! নেটিজেনদের রোষানলে অনুষ্কা শর্মা]

পরিচালক অরিন্দম শীল Zee5 প্ল্যাটফর্মেই নিয়ে আসছেন ‘সাবাশ ফেলুদা’। তাঁর পরিচালনায় প্রদোষ চন্দ্র মিত্র হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সঙ্গে থাকছেন ঋত্বিক চক্রবর্তীও। এই OTT প্ল্যাটফর্মেই আবার হবে ঋত্বিকের ‘অনন্ত’র ডিজিটাল প্রিমিয়ার।

এছাড়াও Zee5 প্ল্যাটফর্মে দেখা যাবে ইন্দ্রাণী হালদার, প্রিয়াঙ্কা সরকার, ঊষসী রায়, গৌরব চক্রবর্তী অভিনীত ‘ছোটলোক’, রাজ চক্রবর্তী পরিচালিত শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ‘আবার প্রলয়’, ঐন্দ্রিলা শর্মার প্রথম ওয়েব প্রজেক্ট ‘শ্বেতকালী’, অঞ্জন দত্তর ‘সেভেন’, ‘টেণীমাধব শীলের ফুল পঞ্জিকা’, ‘ম্যাৎস্যান্যায়’-এর মতো একগুচ্ছ সিনেমা ও সিরিজ। ‘অভিযাত্রিক’, ‘আগন্তুক’-এর মতো সিনেমার ডিজিটাল প্রিমিয়ারও রয়েছে। 

[আরও পড়ুন: ‘শাহরুখকে জ্যান্ত পোড়াব’, ‘বেশরম গান’ বিতর্কে হুমকি অযোধ্যার সাধুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement