shono
Advertisement
Horoscope

শ্রাবণ মাসের শেষ দিনেই রাখি পূর্ণিমা, মহাদেবের কৃপায় লাভবান ৩ রাশির জাতক

কোন কোন রাশির জাতকরা পাবেন মহাদেবের কৃপা?
Published By: Subhankar PatraPosted: 06:50 PM Aug 03, 2024Updated: 07:37 PM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাদেবের জন্মমাস শ্রাবণের শেষ দিন। ওই দিনই কৃষ্ণপক্ষের রাখি পূর্ণিমা। একই দিনে আবার চাঁদ ও শনির মিলন। সব মিলিয়ে বিরল যোগ! এবছর রাখি পূর্ণিমা ১৯ আগস্ট, শনিবার। সব মিলিয়ে মহাদেব ও শনিদেবের কৃপায় চরম লাভবান হবেন  কুম্ভ, মেষ, ধনু রাশির জাতক-জাতিকারা। 

Advertisement

[আরও পড়ুন: ২৮ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত Horoscope: কর্মক্ষেত্রে উন্নতি না চাকরি বদল, কেমন কাটবে চলতি সপ্তাহ? জেনে নিন রাশিফল]

কুম্ভরাশি (Aquarious): রাখি পূর্ণিমার দিন কুম্ভরাশির জাতিকাদের সাড়ে সাতির প্রথম পর্ব শেষ হবে। এতদিন ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক শান্তি ফিরে আসবে। পেশাগত দিক থেকে উন্নতি হবে। ব্যবসা হোক বা চাকরি উভয় ক্ষেত্রেই উন্নতির মুখ দেখতে পাবে এই রাশির জাতকরা। দূরে ঘুরতে যাওয়ারও যোগ রয়েছে। সব মিলিয়ে কুম্ভরাশির ব্যক্তিদের জন্য রাখি পূর্ণিমা শুভ সময় নিয়ে আসতে চলেছে।

মেষ রাশি (Aries): রাখি পূর্ণিমার বিশেষ দিনের বিরল যোগ মেষরাশির জাতিকাদের জীবনে আর্থিক সুখ নিয়ে আসবে। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পেতে পারেন। পারিবারিক অশান্তি মিটে গিয়ে বাবা-মার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। বিবাহিতদের জীবনে সুখের সময়। সাংসারিক কলহ মিটবে বলে মনে করা হচ্ছে।মহাদেবের কৃপায় জীবন ছন্দে চলবে।

ধনু রাশি (Sagittarius): বুধের বিপরীতমুখী গতির জন্য রাখী পূর্ণিমার দিনে চরম লাভবান হবেন ধনুরাশির জাতকরা। পারিবারিক সব সমস্যার সমাধান হবে। আর্থিক দিক দেখতে গেলে বিভিন্ন উৎস থেকে আয় বাড়বে। নতুন ব্যবসা শুরু করার জন্য ভালো সময়। স্বাস্থ্যের দিকটাও ভালোই যাবে। তবে অহেতুক তর্কে জড়িয়ে পড়া থেকে সর্তক থাকতে হবে। 

[আরও পড়ুন: শুক্র ও বুধের মিলনে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, উন্নতির মুখ দেখবে ৫ রাশির জাতক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহাদেবের শ্রাবণ। কৃষ্ণপক্ষের রাখি পূর্ণিমা। শনিদেব ও শিবের কৃপা। একই দিনে মিলন হবে চাঁদ ও শনির। সব মিলিয়ে বিরল যোগ।
  • এবছর রাখি পূর্ণিমা শ্রাবণ মাসের শেষ দিনে। পালিত হবে ১৯ আগস্ট শনিবার। সব মিলিয়ে দেবাদিদেবের কৃপায় লাভবান হবেন তিন রাশির জাতক-জাতিকারা।
  • কুম্ভরাশি, মেষরাশি, ধনুরাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন।
Advertisement