shono
Advertisement
Horoscope

জন্মাষ্টমীতে সূর্য-শনিদেবের মুখোমুখি অবস্থান! সমসপ্তক যোগে শুভ সময় শুরু ৩ রাশির

কী এই সমসপ্তক যোগ? লাভবান হবেন কোন কোন রাশির জাতক-জাতিকা?
Published By: Subhankar PatraPosted: 08:24 PM Aug 22, 2024Updated: 08:24 PM Aug 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীকৃষ্ণের জন্ম তিথিতে দেশজুড়ে পালন করা হয় জন্মাষ্টমী। ভাদ্রমাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে ও রোহিণী নক্ষত্রে শ্রীকৃষ্ণের জন্ম হয়। প্রতিবছর এই তিথিতেই কৃষ্ণের ছোটবেলার রূপ ননীগোপালের পুজো করা হয়। এবছর ২৬ তারিখ সোমবার পালন করা হবে জন্মাষ্টমী। সেই দিনই তৈরি হচ্ছে সমসপ্তক যোগ। কী এই যোগ? সূর্য ও শনিদেবতা যখন একে অপরের মুখোমুখি হয় তখন তৈরি হয় এই যোগ। যার ফলে লাভবান হতে চলেছেন মিথুন, মেষ, কুম্ভ রাশির জাতক-জাতিকারা।

Advertisement

[আরও পড়ুন: গ্রহরাজের কৃপাদৃষ্টি! উন্নতির মুখ দেখবেন ৩ রাশির জাতক-জাতিকারা]

মিথুন রাশি: এই সময়কাল মিথুনরাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় আসতে চলেছে। অনেক দিন ধরে থমকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আর্থিক সমস্যা থাকলে তা কেটে যাবে। কর্মের দিক থেকে এই সময়কালে জাতক-জাতিকারা নতুন চাকরির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকদের থেকে সাহায্য পাবেন। পরিবারের সঙ্গে দূরে ভ্রমণের যোগ তৈরি হয়েছে।

মেষ রাশি: জন্মাষ্টমী ও সমসপ্তক যোগের ফলে এই রাশির জাতর-জাতিকাদের এই সময় অনুকূল হতে চলেছে। ব্যবসায়ীরা লাভ পাবেন। আয়ের নতুন পথ পাওয়া যাবে। সন্তানদের দিক থেকে সুখবর পাওয়া যাবে।

কুম্ভ রাশি: এই যোগ কুম্ভরাশির জাতক-জাতিকাদের জন্য খুব উপকারী হতে চলেছে। যাঁরা চাকরি করছেন তাঁরা কর্মক্ষেত্রে সবার থেকে সাহায্য পাবেন। চাকরির সন্ধানে থাকা ব্যক্তিরা চাকরি পেতে পারেন। বিবাহিত জীবনে খুশির জোয়ার আসবে। দীর্ঘ ধরে থেমে থাকা কাজ সম্পূর্ণ হবে।

[আরও পড়ুন: ১৮ থেকে ২৪ আগস্ট পর্যন্ত Horoscope: বিবাদ-বিতর্ক কারা এড়াবেন? ফল আশানুরূপ হবে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রীকৃষ্ণের জন্ম তিথিতে দেশজুড়ে পালন করা হয় জন্মাষ্ঠমী। ভাদ্রমাসের কৃষ্ণপক্ষের অষ্ঠমী তিথিতে ও রোহিণী নক্ষত্রে শ্রীকৃষ্ণের জন্ম হয়।
  • সেই দিনই তৈরি হচ্ছে সমসপ্তক যোগ।
  • সূর্য ও শনিদেবতা যখন একে অপরের মুখোমুখি হয় তখন তৈরি হয় এই যোগ।
Advertisement