shono
Advertisement
Weekly Horoscope

২৫ থেকে ৩১ আগস্ট পর্যন্ত Horoscope: মনের বাসনা পূর্ণ হবে এসপ্তাহে? জেনে নিন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Published By: Suparna MajumderPosted: 09:17 AM Aug 25, 2024Updated: 09:17 AM Aug 25, 2024

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে চন্দ্র, বৃষে মঙ্গল ও বৃহস্পতি, কর্কটে বক্রী বুধ, সিংহে রবি, কন‌্যায় শুক্র ও কেতু, কুম্ভে বক্রী শনি এবং সর্বশেষে মীনে রাহু। ২৬ আগস্ট দুপুর ৩.২৫ মিঃ মঙ্গল মিথুনে প্রবেশ করবে। ২৮ আগস্ট বুধ মার্গী হবেন। কী হবে এর প্রভাব? (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে কর্মব‌্যস্ততা থাকবে। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। বাড়ির বয়স্কদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। সন্তানের পরীক্ষার ফল আশানুরূপ হবে। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। পারিবারিক সমস‌্যা মেটানোর জন‌্য স্ত্রীর সাহায্যে কাজের সন্ধান পাবেন। যাঁরা নিজে পছন্দ করে বিবাহের কথা ভাবছেন, তাঁরা বিবাহের পূর্বে সবদিক বিচার করে নেবেন। বন্ধুর আর্থিক সমস‌্যায় সাহায‌্য করতে গিয়ে সম্পর্ক নষ্ট। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অপ্রিয় সত‌্য বলার জন‌্য অনেকের কাছে বিরাগভাজন হতে পারেন।

বৃষ

কর্মক্ষেত্রে পদোন্নতি, তবে দূরে কোথাও বদলি হতে পারেন। সন্তানের নতুন চাকরির সন্ধান আসতে পারে। গাড়ি চালকরা অত‌্যন্ত সাবধানে গাড়ি চালান। ব‌্যবসায়ীরা ব‌্যবসা নিয়ে সতর্ক থাকুন। ছোট ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগের ফলে মুনাফা বৃদ্ধি পাবে। সৃষ্টিশীল কাজে আপনার মেধ‌ার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে। ঔষধ, লৌহ ও বস্ত্র ব‌্যবসায়ীর জন‌্য সুখবর থাকবে। মাতৃস্থানীয়া কারও জন‌্য চিকিৎসায় ব‌্যয় হতে পাবে। বয়স্করা খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। মরশুমি রোগ থেকে এই সময় সাবধানে থাকুন। লটারি বা শেয়ারে অল্প কিছু বিনিয়োগ করতে পারেন।

মিথুন

পেশাগত ক্ষেত্রে সপ্তাহের প্রথমে পাওনাদারের সঙ্গে বিবাদের আশঙ্কা। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য ঋণের প্রয়োজন হতে পারে। অন‌্যকে সাহায‌্য করতে গিয়ে বদনাম কুড়াতে পারেন। সংসারে সুখ-শান্তি বজায় থাকলেও স্ত্রীর অন‌্যায় আবদার মেনে নেবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। চাকরিস্থানে সুনাম বৃদ্ধি। বয়স্করা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন। ফাটকা ব‌্যবসায়ে ভালো অর্থ হাতে আসতে পারে। রাজনীতিবিদরা সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। সুস্থ থাকার জন‌্য ক্রোধ ও উত্তেজনা প্রশমন করুন। ছাত্রছাত্রীদের পড়াশোনার দিকে বিশেষ নজর দিতে হবে। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে।

কর্কট

কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী পারিশ্রমিক পাবেন না। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় আরও ভালো ফল পাওয়ার জন‌্য মনোযোগী হওয়া প্রয়োজন। অত‌্যধিক পরিশ্রমে শারীরিক ও মানসিক ক্লান্তি দেখা দিতে পারে। বয়স্ক বাবা-মার দায়িত্ব নেওয়ার ব‌্যাপারে নিজের ভাইবোনদের সঙ্গে আলোচনা করুন। পারিবারিক পরিস্থিতি প্রতিকূল হলেও নিজের বুদ্ধিবলে পরিস্থিতি নিজের আয়ত্তে আনতে পারবেন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল্যের জন‌্য সমাজে সম্মানিত হবেন। চাকরিরতদের পদোন্নতি ও আর্থিক উন্নতির সুযোগ আসবে। স্বার্থান্বেষী লোকজনদের কাছ থেকে সতর্ক থাকুন।

সিংহ

সপ্তাহের প্রথম দিকটা খুব সাবধানে চলার চেষ্টা করুন। পৈতৃক বিষয় সম্পত্তি নিয়ে ভাইয়ে-ভাইয়ে বিরোধের সম্ভাবনা। অনৈতিক কাজকর্মে নিজেকে জড়াবেন না। ঝুঁকিপূর্ণ কাজ এই সময় এড়িয়ে চলুন। অবিবাহিতরা প্রেমের প্রস্তাব পেতে পারেন। সন্তান পড়াশোনায় অমনোযোগী হলেও পরীক্ষার ফল ভালোই হবে। ছোট ব‌্যবাসায়ীরা আশানুরূপ উন্নতির সুযোগ পাবেন। চাকরিস্থানে আরও ভালো খবর আশা করতে পারেন। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানে থাকুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তর্কবিতর্কে যাবেন না। মহিলাদের এই সময় চাকরিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। অংশীদারী ব‌্যবসায় ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অংশীদারের সঙ্গে খোলামনে আলোচনা করুন।

কন্যা

কর্মক্ষেত্রে অত‌্যধিক ব‌্যস্ততার জন‌্য ব‌্যক্তিগত জীবনে সমস‌্যার সৃষ্টি হতে পারে। ব‌্যবসায়ীরা তাঁদের পাওনা টাকা ফেরত পেতে পারেন। পরিবারের একাকীত্বের জন‌্য ছোটখাটো ভ্রমণের ব‌্যবস্থা করতে পারেন। বয়ঃসন্ধির সন্তানদের হাতে অতিরিক্ত অর্থ দেবেন না। পরিবারে আনন্দ-অনুষ্ঠান থাকলেও কতিপয় আত্মীয়ের কারসাজিতে অনুষ্ঠান নষ্ট হওয়ার সম্ভাবনা। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের ফলে সরকারি চাকরির সুযোগ আসবে। নিজের অসাবধানতার জন‌্য মূল‌্যবান সামগ্রী চুরি অথবা হারিয়ে যেতে পারে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের নামী সংস্থায় চাকরির সুযোগ আসবে।

তুলা

সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের ফলে সরকারি চাকরির সুযোগ আসবে। কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য সংস্থা পরিবর্তন করতে হতে পারে। শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। পরিবারে আপনার গোপন শত্রু ক্ষতি করার চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। স্বার্থান্বেষী বন্ধু-বান্ধবের থেকে সতর্ক থাকুন। উচ্চশিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালোই হবে। বাবার শরীর খারাপ হলেও দুশ্চিন্তার কোনও কারণ নেই। আমদানি-রপ্তানি সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। অত‌্যধিক লোভ সংবরণ করুন। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে। মহিলা জাতিকাদের এই সময় অর্থনৈতিক উন্নতি ঘটবে।

বৃশ্চিক

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। বয়স্ক জাতক-জাতিকাদের তীর্থভ্রমণের সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা প্রতিবেশী ব‌্যবসায়ীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা থেকে মুক্তি। মা, বাবা ও ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। অংশীদারী ব‌্যবসায় এখনই বড় বিনিয়োগ করবেন না। নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। এই সময় বন্ধুবান্ধব ও সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। প্রতিবেশীদের সঙ্গে অকারণে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন।

ধনু

সপ্তাহের প্রথমার্ধে কোনও সুখবর পেতে পারেন। স্ত্রীর বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। ব‌্যবসায় আপনার সাফল‌্য অনেকেই মেনে না নিতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় ভালো সুযোগ আসবে। সপ্তাহের শেষে অর্থভাগ‌্য একটু ওঠানামা করতে পারে। ব‌্যবসায় এই সময় অল্পবিস্তর বিনিয়োগ করলেও বড় বিনিয়োগ না করাই শ্রেয়। সন্তানদের কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় রাখুুন। চাকরিজীবীদের পদোন্নতি হওয়ার আশা উজ্জ্বল। অবিবাহিতদের বিবাহযোগ বিদ‌্যমান। শেয়ার বা লটারিতে কিছু অর্থ হাতে এলেও অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না।

মকর

এই সপ্তাহে নতুন গৃহাদি নির্মাণ ও যানবাহন লাভের সম্ভাবনা। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি শুভ। ব‌্যবসায়ীদের পাওনা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে। অংশীদারী ব‌্যবসায় মনোমালিন‌্য লেগেই থাকবে। চাকরি পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। সন্তানের বিবাহের যোগ থাকলেও ভালোভাবে কোষ্ঠী বিচার করে বিবাহের দিন স্থির করবেন।

কুম্ভ

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি শুভ। ব‌্যবসায়ীরা কঠোর পরিশ্রমের ফলে ব‌্যবসায় উন্নতি লক্ষ‌ করতে পারবেন। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। সন্তানদের লেখাপড়ার দিকে সতর্ক দৃষ্টি রাখুন। চাকরিরত জাতক-জাতিকাদের কর্মে উন্নতি সম্ভব। কতিপয় বন্ধুবান্ধব আপনার উন্নতিতে ঈর্ষান্বিত হতে পারেন। শেয়ার বা ফাটকায় বাড়তি অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ কর্তাব‌্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে নিজের কাজ সম্পন্ন করুন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। মায়ের শরীর খুব একটা ভালো যাবে না। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে আমূল পরিবর্তন দেখতে পাবেন।

মীন

সপ্তাহের শুরুতে ব‌্যবসায় প্রতিকূলতা থাকবে। চাকরি পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। অতিরিক্ত ব‌্যয়ের ফলে সংসারে অর্থকষ্ট আসতে পারে। সন্তানদের লেখাপড়ার দিকে সতর্ক দৃষ্টি রাখুন। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও খেলোয়াড়রা তাঁদের কাজের সাফল‌্য দেখতে পাবেন। সপ্তাহের শেষের দিকে শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ তৈরি হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন বাদে নতুন করে সম্পর্ক তৈরি হবে। সপ্তাহের শেষের দিকে রক্তচাপ জনিত সমস‌্যায় কষ্ট পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো যাবে না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃষ রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে পদোন্নতি, তবে দূরে কোথাও বদলি হতে পারেন।
  • কর্কট রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী পারিশ্রমিক পাবেন না।
Advertisement