shono
Advertisement
Horoscope

১১ থেকে ১৭ আগস্ট পর্যন্ত Horoscope: কর্মক্ষেত্রে গোলযোগের মুখে পড়তে পারে এই রাশি

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Published By: Biswadip DeyPosted: 09:41 AM Aug 11, 2024Updated: 09:41 AM Aug 11, 2024

কেমন কাটবে এই সপ্তাহটি (Horoscope)? জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। তবে অতিরিক্ত খরচের জন‌্য আর্থিক চাপ থাকবে। নতুন গৃহ বা ফ্ল‌্যাট কেনার জন‌্য সুযোগ এলেও নিকট আত্মীয়ের কলকাঠিতে সমস‌্যা দেখা দিতে পারে। সন্তানের উন্নতিতে মানসিক শান্তি। বিনোদন জগতের সঙ্গে যুক্ত অভিনেতা, অভিনেত্রীদের বিশেষ কোনও সুযোগ অাসবে। বয়স্কদের উচ্চ-রক্তচাপ ও শর্করা জনিত রোগের সমস‌্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী পারিশ্রমিক পাবেন না। পারিবারিক সমস‌্যার সমাধানের জন‌্য অল্পবিস্তর ঝুঁকি নিতে পারেন। নিজের স্বাস্থে‌্যর প্রতি যত্নবান হোন। কোনও প্রভাবশালী ব‌্যক্তির সান্নিধে‌্য থেকে নতুন অর্থ রোজগারের পথ খুঁজে পাবেন।

বৃষ

কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য সংস্থা পরিবর্তন করতে হতে পারে। নিজের ও পরিবারের বিলাসিতার জন‌্য অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয়ে কোপ পড়তে পারে। সন্তানের বিবাহ নিয়ে কিছু সমস‌্যা থাকলেও আগামী দিনে তা কেটে যাবে। ব‌্যবসায়ীরা এই সময় তঁাদের আটকে থাকা অর্থ উদ্ধারের চেষ্টা করুন। মধ‌্যবয়স্ক জাতক-জাতিকারা উচ্চ-রক্তচাপ ও মধুমেহ রোগকে অবহেলা করবেন না। পিতার স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। এই সময় পুরনো বন্ধুর সঙ্গে নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হতে পারে। সপ্তাহের শেষে চাকরিস্থানে ভালো খবর আশা করতে পারেন।

মিথুন

কর্মক্ষেত্রে সহকর্মীর উন্নতিকে ঈর্ষা না করে নিজের উন্নতির চেষ্টা করুন। ছোট ব‌্যবসায় কোনও কর্মচারীর আচার-আচরণের জন‌্য লোকসান দেখা দিতে পারে। ব‌্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ‌্য খুব একটা ভাল নয়। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। দূরে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক উদ্বেগ ও চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক অশান্তি অনেকাংশে লাঘব হবে। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। রাজনীতিবিদরা সমাজকল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে নিজের নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠালাভ করতে পারবেন।

কর্কট

ক্ষুদ্র ও মাঝারি ব‌্যবসায়ীদের অতিরিক্ত শ্রম ও বুদ্ধির ফলে ব‌্যবসায় উন্নতি। শিক্ষার্থীদের পড়াশোনা নিয়ে সমস‌্যায় পড়তে হতে পারে। স্ত্রীর তিক্ত কথাবার্তার জন‌্য পরিবারে সমস‌্যা দেখা দিতে পারে। অর্থকরী দিক শুভ - তবে স্বাস্থ‌্য নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা পেট-সংক্রান্ত সমস‌্যায় কষ্ট পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল‌্য। সন্তানদের বিবাহ স্থির হলেও পারিবারিক কারণে স্থগিত রাখতে হতে পারে। সামাজিক কাজের মাধ‌্যমে আপনার মান ও যশ বৃদ্ধি পেলেও কতিপয় ব‌্যক্তি আপনার কাজে জটিলতা সৃষ্টি করতে পারে।

সিংহ

সপ্তাহের শুরুটা খুব একটা আশাব‌্যঞ্জক হবে না। সন্তানের পড়াশোনায় সার্বিক সাফলে‌্যর জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। স্ত্রীর প্রচেষ্টায় নতুন সম্পত্তি লাভ হতে পারে। কোনও কাজ করার আগে অবশ‌্যই ভাবনা-চিন্তা করে নেবেন। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের অার্থিক লাভ। চাকরিজীবীদের পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। দুর্জন প্রতিবেশীদের এড়িয়ে চলুন। তাদের সঙ্গে বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল‌্য। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের ধীরে ধীরে সময় ভালোর দিকে যাবে। সপ্তাহের মধ‌্যভাগে খেলাধুলায় উন্নতি। সৃজনশীল কাজে উন্নতি।

কন্যা

রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সাহাযে‌্য কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। ব‌্যবসায় আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে গন্ডগোল বহুদূর অবধি গড়াতে পারে। সন্তানদের প্রণয়ঘটিত সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। আমোদ-প্রমোদে খরচ বৃদ্ধির জন‌্য সঞ্চিত অর্থ ব‌্যয় হতে পারে। গাড়ি চালানোর সময় অত‌্যন্ত সাবধান হওয়ার দরকার। বাইরের কোনও ব‌্যক্তিকে নিয়ে পরিবারে অশান্তি। আমদানি-রফতানি ব‌্যবসায় বাড়তি মুনাফা আসার যোগ।

তুলা

এই সপ্তাহে পেশাগত দিক ভালোই যাবে। আয় ভালো হবে, ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ের যোগ লক্ষ‌্য করা যায়। ছোট ভাইয়ের রূঢ় আচরণের জন‌্য পরিবারে অশান্তি। সন্তানের লেখাপড়ায় মনোযোগ না থাকার ফলে পরীক্ষার ফল খুব একটা ভালো হবে না। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিনে‌্যর জন‌্য গৃহনির্মাণে বাধা পড়তে পারে। কর্মক্ষেত্রে কিছু গোলযোগ থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে।

বৃশ্চিক

সপ্তাহটি আপনাকে শুভাশুভ ফল প্রদান করবে। শ্বশুর-শাশুড়ির মধে‌্য একজনের শারীরিক অসুস্থতার জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। জাতকের বন্ধুভাগ‌্য মোটামুটি ভালো। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য জাতকের ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যম নিয়ে কর্মের চেষ্টা করুন। ছেলেমেয়েদের স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো না-ও থাকতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে আবার নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হবে। নিজের আয় অনুযায়ী খরচ করার চেষ্টা করুন। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে।

ধনু

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় পাওনা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। শিক্ষার্থীদের নিজের উদাসীনতার জন‌্য ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কর্ম পরিবর্তনের সুযোগ এলেও পরিবর্তনের আগে ভালো করে চিন্তাভাবনা করে নেবেন। নতুন গৃহনির্মাণের জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে, তবে ঋণ নেওয়ার আগে ঋণ পরিশোধের পরিকল্পনা করে নেবেন। লটারি বা শেয়ারে খুব বেশি বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ।

মকর

পূর্ববর্তী সপ্তাহগুলি তুলনায় এই সপ্তাহটি অার্থিক দিক থেকে শুভ। উচ্চপদস্থ কর্তাব‌্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে নিজের কাজ সুসম্পন্ন করার চেষ্টা করুন। ব‌্যবসায় বড় লেনদেন করার আগে সবদিক বিবেচনা করে নেবেন। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় ভালো ফল করার জন‌্য ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীদের নতুন ব‌্যবসা করার সুযোগ আসবে। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা। নিজের জেদের জন‌্য সাংসারিক জীবনে শান্তি বিঘ্নিত হতে পারে। সন্তানের খেলাধুলায় কৃতিত্বের জন‌্য নিজেকে গর্বিত বোধ করবেন।

কুম্ভ

কর্মস্থলে বিভিন্ন কারণে এই সময় জটিলতা বৃদ্ধি পেতে পারে। বাড়ির দলিল ও মূল‌্যবান নথিপত্র নিজের কাছে সাবধানে রাখুন। স্বার্থান্বেষী লোকজনদের কাছ থেকে সতর্ক থাকুন। গাড়ি কেনা-বেচা ও যানবাহন ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। আয়-ব‌্যয়ের মধে‌্য সামঞ্জস‌্য রেখে চলবেন। আপনার শ্রম ও দক্ষতা থাকলেও কর্মক্ষেত্রে কতিপয় ব‌্যক্তির জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের আচার-আচরণে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা লাভের মুখ দেখতে পাবেন।

মীন

শিক্ষার্থীদের পড়াশোনায় চাপ থাকবে। ব‌্যবসায় সাময়িক ক্ষতির মুখে পড়লেও অাত্মীয়দের সাহাযে‌্য অাবার উন্নতির মুখ দেখতে পাবেন। এই সময় রক্তচাপজনিত সমস‌্যায় পড়তে পারেন। বয়স্ক জাতক-জাতিকার মানসিক শান্তির জন‌্য পূজাপাঠ ও দানধ‌্যান করতে পারেন। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। পরিবারে কোনও মাঙ্গলিক বা শুভ অনুষ্ঠানের জন‌্য বাড়তি খরচ হতে পারে। দাম্পত‌্য জীবন পারস্পরিক বোঝাপড়ার মধ‌্য দিয়ে চালাতে হবে। সম্পত্তি কেনার আগে কাগজপত্র উপযুক্ত ব‌্যক্তিকে দিয়ে পরীক্ষা করে নেবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই সপ্তাহে পেশাগত দিক ভালোই যাবে তুলা রাশির জাতক-জাতিকাদের।
  • পরিবারে কোনও মাঙ্গলিক বা শুভ অনুষ্ঠানের জন‌্য বাড়তি খরচ হতে পারে মীন রাশির।
  • পূর্ববর্তী সপ্তাহগুলি তুলনায় এই সপ্তাহটি অার্থিক দিক থেকে শুভ মকর রাশির।
Advertisement