shono
Advertisement
Horoscope

একই দিনে বুধ ও শনির রাশি পরিবর্তন, স্বাস্থ্য-অর্থ সমস্যায় জর্জরিত হবেন ৩ রাশির জাতক

শনিবার রাত ১১টা ৪০ মিনিটে কুম্ভরাশিতে যাবে শনিগ্রহ খারাপ প্রভাব পড়তে পারে কয়েকটি রাশির উপর
Published By: Subhankar PatraPosted: 05:45 PM Jun 29, 2024Updated: 06:08 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধ ও শনিদেবের একই দিনে পরিবর্তন ঘটছে। শনিগ্রহ যাবে কুম্ভ রাশিতে। বুধের গোচর হচ্ছে কর্কট রাশিতে। আজ শনিবার রাত ১১টা ৪০ মিনিটে কুম্ভরাশিতে যাবে শনিগ্রহ। দুপুর ১২টা ১৩ মিনিটে কর্কটরাশিতে গোচর হয়েছে বুধের। এই দুই গ্রহের প্রায় একই সঙ্গে গোচরের প্রভাব গিয়ে পড়বে প্রায় সব রাশিতেই। তবে সিংহ, কর্কট, বৃষ রাশির জাতক-জাতিকাদের খারাপ প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে। সর্তক থাকতে হবে এই রাশিরগুলির জাতকদের।

Advertisement

[আরও পড়ুন: আসানসোলে সোনার দোকানে ডাকাতির ছক বানচাল! ঝাড়খণ্ড পুলিশের হাতে গ্রেপ্তার ২]

সিংহ রাশি (Lio): শনিদেব ও বুধের গোচরের ফলে সিংহ রাশিতে বুধ দ্বাদশ ঘরে প্রবেশ করবে। বুধের এই অবস্থানের ফলে এই রাশির জাতিকাদের কষ্ট বাড়তে। অর্থাৎ যে-কোনও কাজের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। অযাচিত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে বেশ চাপের মধ্যে দিয়ে যেতে হবে। অনেক দায়িত্ব পালন করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা ভালো যাবে না বলেই মনে করা হচ্ছে। আগামী কয়েক দিন খুব সাবধানে থাকতে পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্কট  (Cancer): কর্কট রাশির জাতক-জাতিকাদের বুধ হল তৃতীয় এবং দ্বাদশ ঘরের অধিপতি। বুধ এই রাশির প্রথম ঘরের দিকে সরে যাচ্ছে। ফলে ক্যারিয়ারের দিক থেকে বেশ চাপের মুখে পড়তে হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে সেই ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বুঝে শুনে সিদ্ধান্ত নিতে হবে। না হলে বিরূপ প্রভাব পড়বে। ব্যয় বেড়ে যেতে পারে। প্রেমের দিক থেকে কিছু সমস্যা দেখা যেতে পারে।

বৃষ (Taurus): শনি ও বুধের একই সঙ্গে ট্রানজিটের ফলে বৃষ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে। অফিসে সহকর্মীদের সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও সমস্যা আসতে পারে। চাকরির কিছু সুযোগ আসবে, তবে হঠকারিতায় তা হাতছাড়া হতে পারে। আর্থিক অবস্থা খারাপ হবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: শপথ ইস্যু: মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের পথে রাজ্যপাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধ ও শনিদেবের একই দিনে ট্রানজিট ঘটছে।
  • শনিগ্রহ যাবে কুম্ভ রাশিতে। বুধের গোচর হচ্ছে কর্কট রাশিতে।
  • সর্তক থাকতে হবে সিংহ,কর্কট,বৃষ রাশির জাতক-জাতিকাদের
Advertisement