shono
Advertisement
Budh Gochar

ভোটের ফলপ্রকাশের পরই বুধের নক্ষত্র পরিবর্তন, বিরাট লাভবান হবেন এই ৪ রাশি জাতকরা

৫ তারিখে রোহিনী নক্ষত্রে প্রবেশ করবে বুধ, এই গ্রহকে বুদ্ধি, বিবেকের প্রধান গ্রহ হিসাবে ধরা হয়।
Published By: Subhankar PatraPosted: 09:13 AM Jun 03, 2024Updated: 08:18 PM Jun 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪ জুন লোকসভার ভোটের ফলপ্রকাশ। দেশের ভাগ্যের কতটা উন্নতি হবে, তা সময় বলবে। তবে তার পরের দিন অর্থাৎ ৫ তারিখ বদলে যেতে পারে আপনার ভাগ্য। হ্যাঁ! জোতিষ্যশাস্ত্র বলছে সে কথাই। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ তারিখ দুপুর ৩টে ২৮ মিনিটে নক্ষত্র পরিবর্তন করবে বুধ। তার জেরেই লাভবান হতে চলেছেন বহু জাতক-জাতিকা। দেখে দিন সেই তালিকায় আপনার রাশি রয়েছে কিনা।

Advertisement

৩১ মে দৃক পঞ্চাঙ্গ অনুসারে বুধ প্রবেশ করেছে বৃষ রাশিতে। সেই অনুযায়ী ৫ তারিখে রোহিনী নক্ষত্রে প্রবেশ করতে চলেছে বুধ। এই গ্রহকে বুদ্ধি, বিবেকের প্রধান গ্রহ হিসাবে ধরা হয়। বুধের এই নক্ষত্র পরিবর্তনের ফলে মিথুন-সহ বহু রাশির জীবনে সুখ সমৃদ্ধি ভরপুর হতে চলেছে। বহুদিন ধরে আটকে থাকা কাজ এই সময় সম্পন্ন হতে পারে। এছাড়াও ধন সম্পত্তির দিক থেকে ব্যাপকভাবে লাভবান হতে চলেছে লাভবান হবে মিথুন, সিংহ, তুলা।

[আরও পড়ুন: ভুয়ো ভোটের অভিযোগ, ডায়মন্ড হারবার ও মথুরাপুরের বহু বুথে পুনর্নির্বাচনের দাবি বিজেপির]

মিথুন (Gemini): বুধের নক্ষত্র গোচরের ফলে এই রাশির জাতকরা লাভবান হবেন। এই রাশির যে সকল ব্যক্তি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন, তাঁরা পুরোপুরি সেরে উঠতে পারেন। যাঁরা শিক্ষকতার সঙ্গে যুক্ত, তাঁরা ভালো ফল পেতে পারেন। চাকরিতে উন্নতির সুযোগ থাকবে। বিভিন্ন পথ থেকে আয় বাড়বে। জীবনে সুখ বাড়বে।

সিংহ (Lio): বুধের নক্ষত্র পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতকরা পেশাগত দিক থেকে লাভবান হবে। কর্মক্ষেত্রে ঝঞ্ঝাট কেটে যাবে। মন ভালো থাকবে। কেরিয়ারের সঙ্গে জড়িত ভালো খবর পেতে পারেন। সামাজিক দিক থেকে প্রতিষ্ঠা পেতে পারেন। 

তুলা (Libra): এই রাশির জাতক-জাতিকাদের বহুদিনের ইচ্ছাপূরণ হতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। যাঁরা প্রেমের সম্পর্কে আছেন, তাঁদের সমস্যা দূর হবে। পরিজনদের সঙ্গে ভালো সময় কাটবে। চাকরি-ব্যবসার দিক থেকে লাভবান হবেন।

[আরও পড়ুন: ভোটের পরও উত্তপ্ত ভাটপাড়া, এবার অর্জুনের এজেন্টের বাড়ির পাশে বোমাবাজি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৪ তারিখ দেশে গঠিত হবে নতুন সরকার। দেশের ভাগ্য কতটা উন্নতি হবে তা সময় বলবে। তবে তার পর দিন ৫ তারিখ বদলে যেতে পারে আপনার ভাগ্য।
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ তারিখ দুপুর ৩টে বেজে ২৮ মিনিটে নক্ষত্র পরিবর্তন করবে বুধ।
  • তার জেরেই লাভবান হতে চলেছেন বহু জাতক-জাতিকা।
Advertisement