shono
Advertisement
Horoscope

জুলাইয়ে একসঙ্গে ৪ গ্রহের গোচর, চরম লাভবান হবেন ৫ রাশির জাতক

তৈরি হবে একের পর এক যোগ, কী প্রভাব পড়বে পাঁচটি রাশির জাতক-জাতিকার জীবনে?
Published By: Subhankar PatraPosted: 08:15 PM Jun 28, 2024Updated: 08:15 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুন মাস শেষ হতে চলেছে। প্রত্যেক রাশির ভালো খারাপ মিলিয়ে কেটেছে মাস। তবে জুলাই মাসে এক রাশি থেকে অন্য রাশিতে যাবে চারটি গ্রহ। যার ফলে বিশেষ লাভ পাবে ৫ রাশি। মঙ্গল, বুধ, শুক্র ও সূর্যের গোচর হবে এই মাসে। প্রথম গোচর হবে শুক্রের। আগামী মাসের ৭ তারিখ মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। শেষের দিকে আবার সিংহ রাশিতে যাবে এই গ্রহ। বুধ ও শুক্রের মিলনের ফলে কর্কট রাশিতে জুলাই মাসে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে।
১২ জুলাই রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে যাবে মঙ্গল। মেষ রাশি ছেড়ে বৃষতে এসে বৃহস্পতির সঙ্গে যুতি গঠন করবে মঙ্গল। এর পর আগামী ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য। সেখানে সূর্য, বুধ ও শুক্রের সঙ্গে আবার যুতি গঠন করবে। বুধ ও সূর্যের মিলনে গঠিত হবে বুধাদিত্য রাজযোগ। শুক্র ও সূর্যের মিলন তৈরি করবে শুক্রাদিত্য রাজযোগ। এই গোচরগুলির ফলে লাভবান হবেন সিংহ, মিথুন, মেষ, মকর, তুলা, রাশির জাতক-জাতিকারা। দেখে নিন এই পাঁচ রাশির জাতকদের কী প্রভাব পড়বে।

Advertisement

[আরও পড়ুন: ভোররাতে দামোদরে অভিযানে গ্রেপ্তার ১২ বালি পাচারকারী, বাজেয়াপ্ত ৬টি ট্রাক্টর]

সিংহ রাশি (Lio): জুলাই মাসের ৩১ তারিখে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। অর্থাত্‍ মাসে দু-বার রাশি বদল করবে শুক্র। তার জেরে সিংহ রাশির জাতক-জাতিকারা জীবনে আনন্দ ফিরে আসবে বলে মনে করা হচ্ছে। ধর্মীয় বিষয়েও আগ্রহ বাড়তে পারে। জাতকরা বিভিন্ন সরকারি প্রকল্প থেকে লাভবান হতে পারে। কেরিয়ারের দিক থেকে ভালো সুযোগ আসতে চলেছে। সমাজে প্রতিপত্তি বাড়বে। তবে কাউকে অন্ধবিশ্বাস না করাই ভালো। না হলে ঠকতে হতে পারে।

মিথুন রাশি (Gemini): জ্যোতিষ শাস্ত্রনুসারে, আগামী মাস মিথুন রাশির জাতকদের জন্য বিশেষ সুযোগ নিয়ে আসছে। গণনা অনুসারে এই রাশির জাতিকাদের উর্পাজনের পথ খুলে যেতে পারে। অর্থনৈতিক অবস্থা ভালোই থাকবে বলে মনে করা হচ্ছে। মনের সাহস বাড়বে। যার জেরে অনেক ঝুঁকি নিয়ে কাজ করা যাবে। নরম ও সুন্দর ব্যবহারে প্রত্যেকের মন জয় করতে পারেন।

মেষ রাশি (Aries): জুলাই মাসে ভাগ্যের বিশেষ সাহায্য পাবে এই রাশির জাতক-জাতিকারা। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ লাভ হতে পারে। সমাজের প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ হতে পারে। এই পরিচয় কেরিয়ারের দিক থেকে বিশেষ লাভ নিয়ে আসবে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি এই রাশির জাতিকাদের ভালোই যাবে বলে মনে করা হচ্ছে। এই মাসে পরিবারে অনুষ্ঠানের কারণে অনেকদিন পরে আত্মীয়-স্বজনের সমাগম হতে পারে।

মকর রাশি (Capricorn):  জুলাই মাস মকর রাশির জাতক-জাতিকাদের জন্য খুশির খবর নিয়ে আসবে। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। শিক্ষার্থীরদের জন্যও মাসটি শুভ হবে। কিছু সমস্যা আসবে, তবে তা কাটিয়ে উঠবে এই মাসেই। মাসের শেষের দিকে ফের কাঙ্খিত ফল পাওয়া যাবে।

তুলা রাশি (Libra): জুলাই মাসে তুলা রাশির জাতকদের জন্য দারুণ সুখবর নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে। জাতক-জাতিকাদের কাছে জমি, বাড়ি বা গাড়ি কেনার সুযোগ আসতে পারে। স্বপরিবারে ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে। সমাজের উচ্চস্তরের ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের ফলে লাভবান হতে পারেন জাতকরা।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই গড়িয়াহাটে শুরু হকার সার্ভে, পথে মেয়র পারিষদ দেবাশিস-সহ আধিকারিকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জুন মাস শেষ হতে চলেছে। প্রত্যেক রাশির ভালো খারাপ মিলিয়ে কেটেছে মাস।
  • তবে জুলাই মাসে এক রাশি থেকে অন্য রাশিতে যাবে চারটি গ্রহ।
  • মঙ্গল, বুধ, শুক্র ও সূর্যের গোচর হবে এই মাসে। লাভবান হবেন সিংহ, মিথুন, মেষ, মকর, তুলা, রাশির জাতক-জাতিকারা।
Advertisement