shono
Advertisement
Horoscope

আগামী সপ্তাহে লক্ষ্মী-নারায়ণ যোগ, বদলে যাবে ৫ রাশির জাতকদের ভাগ্য

এই সমস্ত রাশির কেরিয়ারে উন্নতির যোগ দেখা দিচ্ছে।
Published By: Subhankar PatraPosted: 05:27 PM Jun 08, 2024Updated: 05:27 PM Jun 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে তৈরি হবে লক্ষ্মী- নারায়ণ যোগ। যার জেরে বদলে যেতে চলেছে কর্কট-সহ পাঁচ রাশির জাতক, জাতিকার ভাগ্য। এমনটাই দাবি জ্যোতিষশাস্ত্রের। দ্বিতীয় সপ্তাহের শুরুতে বুধের গোচর হবে মিথুন রাশিতে। বুধ ও শুক্র মিলে মিথুন রাশিতে যুতি তৈরি করবে। যা থেকে হবে লক্ষ্মী-নারায়ণ রাজযোগ। যার ফলে ৫ রাশির জাতক-জাতিকাদের জীবনে বিভিন্ন দিক থেকে ধন-সম্পত্তি বাড়তে পারে। জীবনে আসবে খুশির হাওয়া। এই সমস্ত রাশির কেরিয়ারে উন্নতির যোগ দেখা দিচ্ছে। দেখে নেওয়া যাক কোন, কোন রাশির জাতকরা শুভ ফল পাবেন।

Advertisement

​বৃষ রাশি (Taurus)​: লক্ষ্মী-নারায়ণ যোগের ফলে বৃষ রাশির জাতক-জাতিকা জীবনে আমূল পরিবর্তন হবে। কেরিয়ারের দিক থেকে সুর্বণ সুযোগ তৈরি হচ্ছে। যাঁরা ইতিমধ্যেই কর্মরত তাঁদের কাছে নিজেকে প্রমাণ করার সহজ সুযোগ আসবে। তা ব্যবহার করতে পারলেই কেল্লাফতে! জীবনে নতুন অধ্যায়ের সূচনা হবে। সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হতে চলেছে। দীর্ঘমেয়াদি লগ্নির জন্য সপ্তাহ শুভ। পারিবারিক দিক থেকেই এই সপ্তাহটি ভালো সময় নিয়ে আসবে।

​মিথুন রাশি (Gemini)​: এতদিন ধরে মিথুন রাশির যে সকল জাকত-জাতিকারা পারিবারিক সমস্য়ায় জর্জরিত ছিলেন সেই দুঃসময় কেটে যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুভাব বজায় থাকবে। যাঁরা স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন, তাঁদের শরীর ভালোর দিকে মোড় নেওয়ার ইঙ্গিত দিচ্ছে। আর্থিক দিক থেকেও লাভ হবে। তবে তড়িঘড়ি কোনও বিষয়ে নিজের প্রতিক্রিয়া না জানানোই উচিত। 

[আরও পড়ুন: নাকা চেকিংয়ে বাধা দেওয়ায় লকেটকে পুলিশি তলব, হাজিরা এড়ালেন প্রাক্তন সাংসদ]

কর্কট রাশি (Cancer): কর্কট রাশির জাতকরা আগামী সপ্তাহে ভাগ্যের সাহায্য পাবেন। বিভিন্ন উৎস থেকে আয় বাড়তে পারে। আর্থিক দিক ভালো থাকার ফলে মানসিক শান্তি পাবেন। তবে অর্থ এলেও তা ধরে রাখতে হবে। না হলে বিপদে পড়তে পারেন। যাঁরা পরিবার থেকে দূরে থাকেন তাঁদের সমস্যা মিটে যেতে পারে।

​তুলা রাশি (Libra)​: তুলা রাশির জাতকদের জন্য় এই সপ্তাহটি অনেক শুভ। স্বাস্থ্য ভালোই থাকবে। শারীরিক ও মানসিক দিক মজবুত থাকবে। এতদিনের আর্থিক প্রতিকূলতা কেটে যাবে। ভাই, বোনদের কাছ থেকে অপ্রত্যাশিত সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে বিরাট সাফল্যের যোগ তৈরি হয়েছে। কর্মক্ষেত্রের দেওয়া লক্ষ্যপূরণ করে, উচ্চপদস্থ আধিকারিকদের নজরে আসতে পারেন।

​ধনু রাশি (Sagittarius): ধনুরাশির ব্যবসায়ীদের দারুণ সুযোগ নিয়ে আসছে আগামী সপ্তাহ। ব্যবসায়ীরা দ্বিগুন লাভ পেতে পারেন। সমাজিক ও পারিবারিক সম্মান বৃদ্ধি পাবে। তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে পারিবারিক জীবনে ওঠাপড়া দেখা দেবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে।

তথ্য: সংগৃহীত।

[আরও পড়ুন: কঙ্গনার চড় কাণ্ডে গ্রেপ্তার CISF মহিলা জওয়ান, নেটপাড়ায় সমালোচনার ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে তৈরি হবে লক্ষ্মী- নারায়ণ যোগ।
  • যার জেরে বদলে যেতে চলেছে কর্কট-সহ পাঁচ রাশির জাতক,জাতিকার ভাগ্য।
  • এই সমস্ত রাশির কেরিয়ারে উন্নতির যোগ দেখা দিচ্ছে।
Advertisement