shono
Advertisement
Horoscope

সূর্যের রাশি পরিবর্তনে অর্থকষ্টে ভুগতে পারেন এই ৫ রাশির জাতক, বাড়বে জটিলতা!

টানা ৩১দিন মিথুন রাশিতে অবস্থান করবে সূর্য।
Published By: Subhankar PatraPosted: 08:47 PM Jun 19, 2024Updated: 08:47 PM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সূর্য দেবতা মিথুন রাশিতে প্রবেশ করেছেন চলতি মাসের ১৫ তারিখে। টানা ৩১ দিন এই রাশিতেই অবস্থান করবে সূর্য। সূর্যের রাশি পরিবর্তনের ফলে ৫টি রাশির জাতক-জাতিকাদের জীবনে খারাপ প্রভাব পড়বে বলেই অনুমান। মকর, মীন, বৃশ্চিক, তুলা, সিংহ, কর্কট রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক সমস্যা হতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও কিছু বিপদে পড়তে হতে পারে এই রাশির জাতক-জাতিকাদের এমনটাই জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র।

Advertisement

[আরও পড়ুন: গয়েশপুরের পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা দলেরই কাউন্সিলরদের, দুর্নীতির অভিযোগে অবস্থান-বিক্ষোভ]

মকর (Capricorn): সূর্য দেবতার রাশি পরিবর্তনের ফলে মীন রাশির খারাপ সময় আসতে পারে। আর্থিক অবস্থার অবনতি হবে। পাশাপাশি, এই রাশির জাতক-জাতিকারা কোনও আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ঋণ পরিশোধে চিন্তা বিফলে যেতে পারে।

মীন (Pisces):  সূর্যের রাশিচক্রের পরিবর্তনের ফলে, সাবধানে না থাকলে এই রাশির জাতক-জাতিকাদের বড় বিপদ হতে পারে। এই সময়ে সম্পত্তি সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে দূরে থাকাই ভালো। বিনিয়োগের চিন্তা থাকলে তা না করায় উচিত হবে। অযথা বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। বাড়িতে উত্তেজনাপূর্ণ পরিস্থিতি থাকবে। কাছের কেউ বিশ্বাসভঙ্গ করতে পারে।

বৃশ্চিক (Scorpio): সূর্যের রাশি পরিবর্তনের ফলে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। একটু অসাবধানতাও স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। প্রতিপক্ষদের থেকে সতর্ক থাকতে হবে।

তুলা (Libra): সূর্যের রাশি পরিবর্তনের ফলে তুলা রাশির জাতক-জাতিকাদের ভালো, খারাপ মিলিয়ে ফল পাবে। সব দিক থেকেই তাঁদের সতর্ক থাকতে হবে। সরকারি চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। তবে সমাজে সম্মান বাড়বে বলে মনে করা হচ্ছে।

সিংহ (Lio): সিংহ রাশির জাতক জাতিকাদের গোটা সময়টাই অর্থাৎ যে-কটা দিন সূর্য মিথুনে থাকবে ততদিনই সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে সময়টি শুভ নয়। বাইরের খাবার এড়িয়ে চলাই ভালো। বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বড়দের মতামত নিন।

কর্কট (Cancer): কর্কট রাশির জাতকদের এই সময়টা সাবধানে থাকার সময়। কর্মক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। সাবধানে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। বন্ধুদের সঙ্গে গোপন কিছু শেয়ার না করায় ভালো।

[আরও পড়ুন: মালগাড়ির গতি বেশি, জানিয়েছিলেন গেটম্যান! কাঞ্চনজঙ্ঘা কাণ্ডে বিস্ফোরক কাটিহারের DRM]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সূর্য দেবতা মিথুন রাশিতে প্রবেশ করেছে চলতি মাসের ১৫ তারিখে।
  • টানা ৩১দিন এই রাশিতেই অবস্থান করছে সূর্য।
  • সূর্যের রাশি পরিবর্তনের ফলে ৫টি রাশির জাতিকাদের জীবনে খারাপ প্রভাব পড়বে বলেই অনুমান।
Advertisement