shono
Advertisement
Zomato

এবার 'গ্রুপ অর্ডার' ফিচার আনছে Zomato, ব্যাপারটা কী?

কী জানাল সংস্থা?
Published By: Tiyasha SarkarPosted: 06:48 PM Aug 19, 2024Updated: 06:48 PM Aug 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের সঙ্গে বসে আড্ডা দিতে দিতে খাবার অর্ডার করেন? এবার আপনাদের জন্য আকর্ষণীয় ফিচার নিয়ে হাজির ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো। ভাবছেন তো ব্যাপারটা কী? আসুন জেনে নেওয়া যাক।

Advertisement

ফুড ডেলিভারি অ্যাপগুলোর সঙ্গে কমবেশি সকলেই সড়গড়। যে কোনও সময় যে কোনও খাবার খাওয়ার ইচ্ছে হলে অর্ডার দিলেই মুহূর্তে তা চলে আসে হাতের সামনে। ধরুন আপনি খাবার অর্ডার করবেন নিজের ফোন থেকে। সেক্ষেত্রে হয় আপনাকেই পছন্দ মতো অর্ডার দিতে হবে। নয়তো বন্ধুদের হাতে তুলে দিতে হবে ফোন। একে একে সবাই একটা ফোন থেকেই বেছে নিতে পারেন খাবার, তার পর অর্ডারের পালা। যা বেশ সময়সাপেক্ষ। কিন্তু এবার একটা লিংকের মাধ্যমে একসঙ্গে একাধিক ব্যক্তি খাবার পছন্দ করতে পারবেন। অর্থাৎ ধরুন আপনি অর্ডার করবেন। প্রথমেই বন্ধুদের লিংক পাঠিয়ে দিন। তাহলে তারাও পছন্দের খাবার বেছে তা আপনার কার্টে রাখতে পারবেন। এর পর আপনি অর্ডার করবেন একসঙ্গে। তাতে ঝক্কি তো কমবেই বাঁচবে সময়ও।

[আরও পড়ুন: সেনাশাসন নয়, ‘দেশ গড়তে’ ইউনুসকেই চাইছে বাংলাদেশের আন্দোলনকারীরা]

উল্লেখ্য, সম্প্রতি খুচরোর সমস্যা সমাধানে একটা আকর্ষণীয় ফিচার এনেছে জোম্যাটো। সংস্থা সূত্রে খবর, এবার অ্যাপে আসছে নতুন ফিচার, ‘Zomato Money account’। ধরুন আপনি ৪৫০ টাকার খাবার কিনেছেন। ডেলিভারি এজেন্টকে দিয়েছেন ৫০০ টাকা। তাঁর কাছে খুচরো নেই। সেক্ষেত্রে ওই ব্যক্তি ৫০ টাকা পাঠিয়ে দিতে পারবেন ‘Zomato Money account’-এ। অর্থাৎ জমা হবে আপনার অ্যাপের ওয়ালেটে। যা আপনি ব্যবহার করতে পারবেন পরবর্তী যে কোনও সময় পেমেন্টের ক্ষেত্রে। ফলে খুচরো নিচ্ছে ঝক্কি আর পোহাতে হবে না।

[আরও পড়ুন: মায়ের গুলিতে ঝাঁজরা মেয়ের ধর্ষক-খুনি! আর জি করের ঘটনায় ফিরছে অ্যানার স্মৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বন্ধুদের সঙ্গে বসে আড্ডা দিতে দিতে খাবার অর্ডার করেন?
  • এবার আপনাদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো।
  • ভাবছেন তো ব্যাপারটা কী? আসুন জেনে নেওয়া যাক।
Advertisement