shono
Advertisement

সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি

কেন হঠাৎ গুলিবর্ষণ? The post সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:35 AM Aug 29, 2017Updated: 04:23 PM Oct 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টিউবলাইট’-এর পর খুব শীঘ্রই বড়পর্দায় ফিরছেন সলমন। তবে এবার একেবারে অন্যরূপে। অ্যাকশন হিরো টাইগারের বেশে। ‘এক থা টাইগার’-এর সাফল্যের পরই এই ছবির সিক্যুয়েল বানানোর পরিকল্পনা করেন পরিচালক আলি আব্বাস জাফর ও ছবির মুখ্য অভিনেতা সলমন খান। কিন্তু মাঝে এসে যায় হাজারও সমস্যা। তার মধ্যে অন্যতম ছিল সলমন ও ক্যাটরিনার সম্পর্কের ভাঙন। বিচ্ছেদের পর একে অপরের সঙ্গে কাজ করতে নারাজ ছিলেন এই দুই তারকা। তাই চাওয়া সত্ত্বেও বানানো যায়নি ছবির সিক্যুয়েল। অবশেষে গলে দু’তরফের বরফ। শুরু হয় ‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং।

Advertisement

[মুম্বই ফিরে রাতভর প্রিয়াঙ্কা কী করলেন জানেন?]

অস্ট্রিয়ায় শুটিং শেষ করে আপাতত আবুধাবিতে চলছে ছবির শুটিং। শুটিংয়ের মাঝে চুটিয়ে মজাও করছে গোটা টিম। আবুধাবির সুন্দর লোকেশন থেকে একটি ভিডিও টুইটারে আপলোড করেন পরিচালক।

ছবির মুখ্য আকর্ষন ক্লাইম্যাক্স। প্রায় কুড়ি দিন ধরে চলবে ক্লাইম্যাক্সের শুটিং। অ্যাকশনে ভরপুর এই ক্লাইম্যাক্সের শুট করতেই জমায়েত করা হয়েছে প্রচুর রাইফেল ও বন্দুক। আর পরিচালক আলি স্বয়ং জানালেন যে ক্লাইম্যাক্সের জন্য দশ হাজার রাউন্ড গুলি চালানো হয়েছে শুটিং সেটে।

[বিগ বি’র সঙ্গে দেখা না পেয়ে জলসায় বিক্ষোভ কলাকুশলীদের]

বোঝাই যাচ্ছে ‘এক থা টাইগার’-এর মতোই অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি। এই ছবির হাত ধরেই আবারও নিজস্ব ফর্মে ফিরবেন সলমন, সেই আশায় বুক বাঁধছে গোটা বলিউড। কিন্তু তারজন্য অপেক্ষা করতে হবে আরও কয়েক মাস। চলতি বছরের বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

The post সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement