shono
Advertisement

১২ বছরের গণধর্ষিতার মৃত্যু যোগীরাজ্যে, ধর্ষকদের আশ্রয় দিচ্ছে বিজেপি’, কটাক্ষ অখিলেশের

ধর্ষকদের একজন নাবালিকার পূর্বপরিচিত।
Posted: 07:18 PM Jun 07, 2023Updated: 07:18 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গণধর্ষণের জেরে মৃত্যু হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক নাবালিকার। জানা গিয়েছে, বাড়ি থেকে বেরিয়ে জিনিস কিনতে গিয়েছিল মেয়েটি। সেই সময়েই একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করে তিন যুবক। তাদের মধ্যে একজন ওই নাবালিকার পূর্ব পরিচিত। গোটা ঘটনার জেরে ইতিমধ্যেই প্রতিবাদ শুরু করেছে স্থানীয় জনতা। উত্তরপ্রদেশের বিরোধী দলনেতা অখিলেশ যাদব (Akhilesh Yadav) বলেছেন, ধর্ষকদের আরাম করার জায়গা তৈরি করে রেখেছে বিজেপি।

Advertisement

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, মৃত নাবালিকা উত্তরপ্রদেশের গৌর এলাকার বাসিন্দা। গত সোমবার সবজি কিনতে বাড়ি থেকে বেরিয়েছিল সে। তখনই নাবালিকার সঙ্গে কথা বলতে আসে অভিযুক্ত মনু সাহনি। আগে থেকেই তার সঙ্গে নাবালিকার পরিচয় ছিল। কথা বলার ছলেই ফাঁকা একটি জায়গায় নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করে সাহনি ও তার সঙ্গী রাজন নিশাদ ও কুন্দন সিং।

[আরও পড়ুন: ঠাকুমার মতোই ক্রিকেটারকে বিয়ে? গিলের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে ‘জবাব’ সারার]

অচৈতন্য অবস্থায় ওই নাবালিকাকে ফেলে রেখেই পালিয়ে যায় তিন অভিযুক্ত। মেয়ে অনেকক্ষণ বাড়িতে না ফেরায় আশেপাশে খোঁজাখুঁজি শুরু করেন নাবালিকার পরিবারের সদস্যরা। সেই সময়ে অন্যতম অভিযুক্ত সাহনি এসে জানায়, রাস্তায় পড়ে রয়েছে ওই নাবালিকা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সোমবার বিকেলেই তার মৃত্যু হয়।

গোটা ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে স্থানীয় জনতা। একজোট হয়ে প্রতিবাদও করেন তাঁরা। ঘটনার প্রতিবাদে টুইটও করেছেন বিরোধী দলনেতা অখিলেশ। তিনি বলেন, “ধর্ষকদের বিরুদ্ধে সরব সাধারণ মানুষ। কিন্তু সেই ধর্ষকদের বাঁচাতে কালা সেজে রয়েছে বিজেপি। আসলে ধর্ষকরা বিজেপির কাছে আশ্রয় পাচ্ছে।” ইতিমধ্যেই তিন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। 

[আরও পড়ুন: নতুন রাজ্য নির্বাচন কমিশনার হচ্ছেন রাজীব সিনহাই, ছাড়পত্র দিল রাজভবন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement