shono
Advertisement

ক্রিকেট খেলা নিয়ে বচসায় মাথায় ব্যাটের বাড়ি, তেরোর কিশোরের হাতে খুন ১২ বছরের কিশোর!

পলাতক অভিযুক্ত কিশোর।
Posted: 02:39 PM Jun 08, 2023Updated: 02:39 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া। তার জেরে মাঠেই ১২ বছরের কিশোরকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় আহত কিশোরকে জেলা হাসপাতালে ভরতি করা হয়। যদিও বাঁচানো যায়নি। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত কিশোর। তার খোঁজ চালাচ্ছে পুলিশ। এই ঘটনায় মহারাষ্ট্রের (Maharashtra) চন্দ্রপুর জেলার চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩ জুন খেলার মাঠে বচসা বাধে দুই কিশোরের মধ্যে। মেজাজ হারিয়ে বারো বছরের কিশোরকে ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করে তেরো বছরের কিশোর। মাথায় ব্যাট দিয়ে আঘাত করতেই জ্ঞান হারায় বয়সে এক বছরের ছোট কিশোর। তাকে জেলা হাসপাতালে ভরতি করা হয়। যদিও একদিন পর ৫ জুন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আহত কিশোরের।

[আরও পড়ুন: কেরলে ঢুকল বর্ষা, আরব সাগরে ঘনীভূত ‘বিপর্যয়’, বাংলার ভাগ্যে কী?]

শুরুতে পরিবারের তরফে পুলিশ অভিযোগ জানানো হয়নি। এমনকী শেষকৃত্য সেরে ফেলা হয়। যদিও এরপর পুলিশে অভিযোগ জানান মৃত কিশোরের মা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে কবর খুঁড়ে বার করা হয় কিশোরের দেহ। ময়নাতদন্ত করে পুলিশ। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত কিশোরকে পাকড়াও করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকেই বাড়িছাড়া সে। তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: ১০ জুলাই পর্যন্ত সরকারি ফ্যাক্ট চেকিং নয়, কমেডিয়ান কুণাল কামরার আবেদনে সিদ্ধান্ত হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement