shono
Advertisement

নীল ষষ্ঠীতে স্ত্রীর সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে বিপত্তি, তলিয়ে গেলন ভাটপাড়ার যুবক

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 05:59 PM Apr 13, 2023Updated: 05:59 PM Apr 13, 2023

অর্ণব দাস, বারাকপুর: নীল ষষ্ঠী উপলক্ষে স্ত্রীর সঙ্গে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন। সেটাই কাল হল। গঙ্গায় নেমে তলিয়ে গেলেন যুবক। ঘটনাটিকে কেন্দ্র করে শোরগোল ভাটপাড়ার (Bhatpara) বাবুপাড়া ঘাট এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিশাল সরকার। বয়স মাত্র ২০ বছর। বৃহস্পতিবার সকালে স্ত্রীর রূপাকে সঙ্গে নিয়ে ৩ নম্বর ওয়ার্ডে বাবুপাড়ার ঘাটের গিয়েছিলেন বিশাল। প্রত্যক্ষদর্শীরা জানান, বেশ কিছুক্ষণ ওই দম্পতি গঙ্গার ঘাটে বসেছিলেন। এরপর রূপা ও বিশাল স্নান করতে নামেন। রূপা স্নান সেরে উঠে শিব মন্দিরে যান পুজো দিতে। কয়েকমুহূর্তের মধ্যেই জলস্রোত টেনে নিয়ে যায় বিশালকে। নজরে পড়তেই স্বামীকে বাঁচাতে ছুটে আসেন রূপা।

[আরও পড়ুন: মীনাক্ষীর নেতৃত্বে DYFI-এর উত্তরকন্যা অভিযানে ধুন্ধুমার, পুলিশের লাঠিচার্জ, কাঁদানে গ্যাস]

সূত্রের খবর, স্বামীকে বাঁচাতে পরনের শাড়ি খুলে ছুঁড়ে দেন রূপা। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। সেই সময় গঙ্গার ঘাটে বসেছিলেন বেশ কয়েকজন যুবক। অভিযোগ, রূপা আর্তনাদ করলেও তাঁরা কেউ এগিয়ে আসেননি। ফলে তলিয়ে যান বিশাল। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুরু হয়েছে তল্লাশি অভিযান। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত হদিশ মেলেনি বিশালের। কান্নায় ভেঙে পড়েছেন যুবকের স্ত্রী ও পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: উপনির্বাচনে হারের পরই সাগরদিঘিতে বন্ধ লক্ষ্মীর ভাণ্ডার! ধরনায় অধীর, গরহাজির বায়রনই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement