shono
Advertisement

আমডাঙার পুকুরে মিলল খুদের দেহ, প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে সন্তানকে খুন মায়ের?

খুদের মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 07:43 PM Dec 27, 2021Updated: 07:43 PM Dec 27, 2021

অর্ণব দাস, বারাসত: মায়ের পরকীয়ার জেরে মর্মান্তিক পরিণতি। পুকুর থেকে উদ্ধার হল খুদের দেহ। অভিযোগ, প্রেমিকের সঙ্গে ছক কষে খুদেকে খুন করেছে মা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার আমডাঙায় (Amdanga)। ইতিমধ্যেই শিশুটির মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর দশের আগে আমডাঙার বাসিন্দা সালামউদ্দিনের সঙ্গে বিয়ে হয় সাবিনার। ওই দম্পতির দুটি সন্তান রয়েছে। একজনের বয়স সাত, অন্যজনের বয়স দু’বছর। একটি ঘটনায় সালামউদ্দিনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সূত্রের খবর, স্বামী জেলবন্দি থাকাকালীন এলাকারই বাসিন্দা জামালউদ্দিনের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে সাবিনা। আমডাঙার রাইপুরে একটি ভাড়া বাড়িতে জানালউদ্দিনের সঙ্গে থাকতে শুরু করেন ওই মহিলা। অভিযোগ, রবিবার রাতে প্রেমিকের সঙ্গে অশান্তি হয় সাবিনার। সেইসময় জামালউদ্দিন প্রেমিকার দু’বছরের শিশুকে বাড়ি থেকে বের হয় যায়।

[আরও পড়ুন: Corona vaccine: ছোটদের ভ্যাকসিনের সিদ্ধান্ত ‘অবৈজ্ঞানিক’, বিস্ফোরক দাবি AIIMS-এর বিজ্ঞানীর]

সোমবার সকালে স্থানীয় একটি পুকুরে শিশুকে ভাসতে দেখেন এলাকাবাসীরা। ঘটনাটি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। খুনের অভিযোগ এনে এলাকাবাসী খবরদের আমডাঙা থানায়। পুলিশ গিয়ে মৃত শিশুকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এদিন স্থানীয় বাসিন্দা শ্যামল দাস বলেন, “প্রেমিকের সঙ্গে ভাড়া বাড়িতে থাকে ওই মহিলা। তার স্বামী কদিন আগে সন্তানকে নিয়ে যেতে এসেছিল। কিন্তু ওরা দেয়নি। ওরাই দুবছরের শিশুকে খুন করে পুকুরে ফেলেছে।” স্থানীয় বাসিন্দা কুতুব মিস্ত্রি বলেন, “রবিবার রাতে দুজনের মধ্যে তুমুল ঝগড়া হয়। ওরাই খুন করে শিশুকে পুকুরে ফেলে দিয়ে গেছে। এদিন ওই শিশুকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।”

সোমবারই স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে সন্তানকে খুনের অভিযোগ দায়ের করেন সালামউদ্দিন। তার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে সাবিনাকে। খোঁজ চলছে জামালউদ্দিনের।

[আরও পড়ুন: কপ্টার দুর্ঘটনায় শহীদ সেনা সৎপাল রাইয়ের পরিবারের পাশে ধনকড়, দিলেন সাড়ে পাঁচ লক্ষ টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement