shono
Advertisement

বছর শেষে পর্দায় ফিরছেন আমির খান, কবে মুক্তি পাবে ‘সিতারে জমিন পর’?

কোন চরিত্রে দেখা যাবে আমিরকে?
Posted: 07:45 PM Feb 28, 2024Updated: 07:45 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার পর রটে গিয়েছিল, আমির নাকি একেবারেই বিদায় নিতে চলেছেন সিনেমার পর্দা থেকে। এমনকী, আমির তেমনটা ইঙ্গিতও দিয়েছিলেন। তবে আমির যে গোপনে নতুন ছবির তৈয়ারি করছিলেন, সেই খবর এবার ফাঁস হল। জানা গিয়েছে, আমিরের পরবর্তী ছবি ‘সিতারে জমিন পর’ মুক্তি পাবে বছর শেষেই!

Advertisement

২০০৭ সালে মুক্তি পেয়েছিল আমির খানের ছবি ‘তারে জমিন পর’। বক্স অফিসে হইচই ফেলে দিয়েছিল এই ছবি। এই ছবি দেখে সমালোচকরারও আমিরের প্রশংসা পঞ্চমুখ হয়েছিলেন। তখন থেকেই আমির প্ল্যান করেছিলেন ‘তারে জমিন পর’ ছবির সিক্যুয়েল তৈরি করবেন। যেমন ভাবনা, তেমনি কাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, ”আমরা ছবিটা আগামী বড়দিনে মুক্তির পরিকল্পনা করছি। চিত্রনাট্য শুনেই আমার গল্পটা পছন্দ হয়েছিল। তবে ছবিতে আমি মুখ্য চরিত্রে নয়, ছোট চরিত্রে থাকব।”

[আরও পড়ুন: বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

‘লাল সিং চাড্ডা’র বক্স অফিসে ভরাডুবি আমির খানের কাছে ছিল বড় ধাক্কা। তার জেরেই অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। ত্যাগ করেন সোশাল মিডিয়া। সেই সময় আমির বলেছিলেন, “আপাতত, কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চাই। এই সময়টা কোনও কাজ নয়। বরং পরিবারের সঙ্গে সময় কাটাব। নিজের সঙ্গে সময় কাটাব। প্রয়োজনে ছবি প্রযোজনা করব, কিন্তু অভিনয় নয়।” আমির যে এই সিদ্ধান্ত থেকে কিছুটা সরছেন, তা স্পষ্ট আমিরের নতুন মন্তব্যে।

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement