shono
Advertisement

পেনশন হাতাতে স্বামীর গায়ে আগুন দিলেন স্ত্রী! অভিযুক্ত মেয়ের দুই যুবক বন্ধুও

পলাতক স্ত্রী ও দুই যুবক।
Posted: 12:35 PM Dec 10, 2023Updated: 12:35 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর উপর স্ত্রীর নির্যাতনের চরম রূপ দেখল মহারাষ্ট্রের (Maharashtra) থানে। বেশ কিছু দিন ধরেই ৬১ বছরের ওই ব্যক্তির উপর অত্যাচার চালাচ্ছিল স্ত্রী। সম্প্রতি পেনশনের টাকা হাতানোর জন্য তাঁকে পুড়িয়ে মারার চেষ্টা করেন বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় অগ্নিদগ্ধ বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বৃদ্ধ ব্যক্তির উপর নির্যাতন চালানোর অভিযোগ স্ত্রী এবং তাঁর মেয়ের দুই বন্ধুর বিরুদ্ধে। মূলত পেনশনের টাকা নিয়েই অশান্তি। অধিকাংশ সময় বৃদ্ধের থেকে টাকা কেড়ে নেওয়া হত। এই কাজে সাহায্য করতেন মেয়ের বন্ধু দুই যুবক। ষাটোর্ধ্ব ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, দুই যুবকের নিয়মিত বাড়িতে আসা এবং দীর্ঘ সময় সেখানে কাটানো নিয়ে আপত্তি করেছিলেন তিনি। এর জেরেই অশান্তি চরমে ওঠে। প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া তাঁকে।

 

[আরও পড়ুন: পদমর্যাদা শিক্ষকের, বেতন অশিক্ষক কর্মীর থেকেও কম! ভোকেশনাল শিক্ষকদের ‘বঞ্চনা’য় ক্ষুব্ধ হাই কোর্ট]

ঘটনার তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানান, ৮ ডিসেম্বর রাতে স্বামীর সঙ্গে অশান্তি চরমে উঠলে দুই যুবককে ডেকে পাঠান মহিলা। তাঁরা এসে বৃদ্ধকে প্রথমে মারধর করে। এর পর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। প্রতিবেশীরা ছুটে এসে বৃদ্ধকে বাঁচান। তাঁরাই হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনার পরে পলাতক দুই যুবক এবং বৃদ্ধর স্ত্রী। তিন জনের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক তিন অভিযুক্তকে খুঁজছে পুলিশ। 

 

[আরও পড়ুন: লটারি জেতার ২৪ ঘণ্টার মধ্যে পুকুরে মিলল যুবকের দেহ, টাকার লোভে খুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement