shono
Advertisement
Janhvi Kapoor

নাচতেই হবে, কাঁচি দিয়ে জাহ্নবীর ড্রেস কেটে ফেললেন প্রেমিক 'শিখু'! দেখুন কাণ্ড

কেন এমন কাজ করলেন তিনি?
Published By: Suparna MajumderPosted: 01:09 PM Jul 07, 2024Updated: 04:21 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের অনুষ্ঠান মানেই তারকার মেলা। এই মেলাতেই উজ্জ্বল জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানে ময়ূরের মতো সেজে গিয়েছিলেন অভিনেত্রী। এত সুন্দর ড্রেস কাঁচি দিয়ে কেটে ফেললেন তাঁর প্রেমিক শিখর পাহাড়িয়া!

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

আদরের 'শিখু'র এই কীর্তি জাহ্নবী নিজেই ফাঁস করে দিয়েছেন। কিন্তু কেন এমন কাজ করলেন শিখর? জাহ্নবীর সুবিধার জন্যই। আসলে আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন জাহ্নবী। চারপাশে ময়ূরের দল ঘুরে বেড়াত। তাদের দেখেই অভিনেত্রী ঠিক করেন সঙ্গীত অনুষ্ঠানে ময়ূর পালকের রঙের লেহেঙ্গা পরবেন। জাহ্নবীর জন্য সুন্দর এই পোশাক ডিজাইন করে দেন বলিউডের নামজাদা ডিজাইনার মনীশ মালহোত্রা।

[আরও পড়ুন: পুজোর বক্স অফিস কাঁপাতে আসছে SI সুমন্ত, ‘বহুরূপী’র মোশন পোস্টারে দুরন্ত আবির]

সবই ঠিক ছিল, সুন্দর এই ড্রেসে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন জাহ্নবী। নিজেও একাধিক ছবি তুলেছেন। কিন্তু তার পর নাচতে গিয়েই বিপত্তি। ক্যান-ক্যান স্কার্ট পরেছিলেন জাহ্নবী। তা সাধারণত চাপা হয়। ফলে নাচের অসুবিধা। সেই মুশকিল আসান করতেই জাহ্নবীর ড্রেস কাঁচি দিয়ে কেটে দেন শিখর।

ছবি: ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া। নিজে পোলো খেলোয়াড় এবং উদ্যোগপতিও বটে। তাঁর সঙ্গেই সম্পর্কে রয়েছেন জাহ্নবী কাপুর। এ নিয়ে কোনও লুকোছাপা নেই অভিনেত্রীর। জাহ্নবীর বাবা বনি কাপুরেরও শিখরকে বেশ পছন্দ। তাঁর কথায়, "শিখরকে আমি ভালোবাসি। বছর খানেক আগেও যখন শিখরের সঙ্গে জাহ্নবীর পরিচয় ছিল না, তখনও ও আমার ভালো বন্ধু ছিল। আমি জানি ও কখনও জাহ্নবীকে ছেড়ে যাবে না। অর্জুন হোক বা জাহ্নবী, সকলের সঙ্গে যোগাযোগ রাখে শিখর। মিলেমিশে থাকে। শিখরের মতো একজন মানুষ আমাদের সঙ্গে রয়েছে, এটাকে আমি আশীর্বাদ বলে মনে করি।"

[আরও পড়ুন: নাচেই জগন্নাথ বন্দনা ডোনার, ইন্দ্রাণী হালদারের ভোগে থাকে রকমারি পদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্যান-ক্যান স্কার্টও পরেছিলেন জাহ্নবী। তা সাধারণত চাপা হয়। ফলে নাচের অসুবিধা।
  • সেই মুশকিল আসান করতেই জাহ্নবীর ড্রেস কাঁচি দিয়ে কেটে দেন শিখর।
Advertisement