shono
Advertisement

পেলের প্রতি শোকজ্ঞাপন করতে গিয়ে অন্য ফুটবলারের ছবি! তীব্র কটাক্ষের শিকার মধুমিতা

স্ক্রিনশট আকারে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।
Posted: 02:59 PM Dec 30, 2022Updated: 02:59 PM Dec 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবলের জগতে ইন্দ্রপতন। দীর্ঘ লড়াইয়ের পর বৃহস্পতিবার গভীর রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন ফুটবল সম্রাট পেলে। শোকাহত গোটা বিশ্ব। মেসি থেকে রোনাল্ডো, নেইমার থেকে এমবাপে, বর্তমান থেকে প্রাক্তন ফুটবলার, তারকা থেকে সাধারণ মানুষ, প্রত্যেকেই পেলের প্রয়াণে শোকজ্ঞাপন করেছেন। কিন্তু সেই তালিকায় নাম লিখিয়ে মারাত্মক ভুল করে বসলেন টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা। যার জেরে নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের শিকার তিনি।

Advertisement

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও নিজের পরিচিত বাড়িয়ে তুলছেন মধুমিতা (Madhumita Sarcar)। সোশ্যাল মাধ্যমেও হু হু করে বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা। কিন্তু পেলের প্রতি শোকপ্রকাশ করতে গিয়ে তিনি যা করলেন, তাঁকে কার্যত সকলেরই মাথা হেঁট হয়ে গেল। ঠিক কী গন্ডগোল করলেন মধুমিতা? আসলে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে দু’টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। উপরে লেখা কিংবদন্তির আত্মার শান্তি কামনা করি। একটি ছবিতে তিনটি বিশ্বকাপ হাতে নিয়ে দাঁড়িয়ে পেলে। কিন্তু যাবতীয় হইচই অন্য ছবিটিকে ঘিরে। মধুমিতা হয়তো ভেবেছিলেন সে ছবি হয়তো পেলেরই (Pele) ছোটবেলার। কিন্তু না, সেটি ব্রাজিলীয় স্ট্রাইকার ভিনিসিয়াস জুনিয়রের ছবি! আর এতেই তীব্র সমালোচনা ধেয়ে এসেছে তাঁর দিকে।

[আরও পড়ুন: পন্থের সুস্থতা কামনায় শেহওয়াগ-গম্ভীর থেকে জয় শাহ, কেমন আছেন তারকা ক্রিকেটার?]

অনেকেই লেখেন, খবরে থাকতেই না জেনেও বাড়াবাড়ি করেছেন মধুমিতা। কেউ কেউ তো আবার সরাসরি অভিনেত্রীকে ‘নির্বোধ’ বলে কটাক্ষ করেন। কারও মন্তব্য, ভিনিসিয়াসকেও মৃত ঘোষণা করে দিচ্ছেন মধুমিতা। না জেনে সব কিছুতে ফুটেজ পাওয়ার চেষ্টা করলে এমনটাই হয়। সমালোচনা ধেয়ে আসতেই মধুমিতা বুঝতে পারেন কী মারাত্মক ভুল করে বসেছেন। ঘাণ্টা খানেকের মধ্যেই ছবি দু’টি ডিলিট করে পেলের অন্য একটি ছবি পোস্ট করে শোকজ্ঞাপন করেন তিনি। কিন্তু ততক্ষণে যা ‘ক্ষতি’ হওয়ার হয়ে গিয়েছে।

স্ক্রিনশট আকারে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। এমনকী অভিনেত্রীর নতুন পোস্টটির নিচেও পুরনো পোস্টের সেই স্ক্রিনশট শেয়ার করে তাঁকে ট্রোল করেন নেটিজেনরা। যদিও এনিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি মধুমিতা।

[আরও পড়ুন: ‘আমার সঙ্গে একমঞ্চে বসতে চাননি’, বন্দে ভারতের সূচনায় স্লোগান বিতর্কে মমতাকে খোঁচা শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement