shono
Advertisement

রোহিত-বিরাটদের নয়া জার্সির আকাশছোঁয়া দাম, ‘অ্যাবিবাস’ই ভরসা সমর্থকদের

রোহিতরা যে জার্সি পরবেন, তার দাম ৪৯৯৯ টাকা।
Posted: 09:18 PM Jun 04, 2023Updated: 09:18 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের (India Cricket Team) জার্সি স্পনসর হিসাবে বিসিসিআইয়ের (BCCI) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে অ্যাডিডাস (Adidas)। এবার ভারতীয় সমর্থকরাও কিনতে পারেন রোহিত-বিরাটদের নয়া জার্সি। তবে নতুন জার্সির দাম দেখে মাথায় হাত ক্রিকেটপ্রেমীদের। একটি জার্সির দাম দেখেই নেটদুনিয়ায় সরব হয়েছেন ভারতীয় দলের সমর্থকরা। প্রিয় দলের জার্সি কিনতে গিয়ে কার্যত ফতুর হতে হবে সাধারণ মানুষকে, এমনটাই তাঁদের দাবি।

Advertisement

শনিবারই অ্যাডিডাসের নতুন জার্সির দাম প্রকাশ করা হয় সংস্থার ওয়েবসাইটে। নতুন বেশে রোহিত-বিরাটদের দেখতে কেমন লাগছে, তার একটি ভিডিও প্রকাশ করা হয় বিসিসিআইয়ের তরফে। ইতিমধ্যেই অনুশীলনের সময়ে নতুন জার্সি পরতে দেখা গিয়েছে ভারতীয় তারকাদের। তবে এখনও আন্তর্জাতিক ম্যাচে এই জার্সি দেখা যায়নি। আগামী ৭ জুন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে প্রথমবার অ্যাডিডাসের জার্সি পরে খেলবে ভারতীয় দল।

[আরও পড়ুন: নদীতে নির্মীয়মাণ সেতু ভেঙে বিপর্যয় বিহারে, ভাইরাল ভিডিও!]

মহাম্যাচের আগে অবশ্য নতুন জার্সির দাম নিয়ে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা। জানা গিয়েছে, রোহিতরা যে জার্সি পরবেন, তার দাম ৪৯৯৯ টাকা। তবে বিকল্প জার্সিরও ব্যবস্থা রয়েছে। কিন্তু তুলনামূলক কম দামের সেই জার্সি আসলে রোহিতদের রেপ্লিকা। অ্যাডিডাসের ওয়েবসাইট অনুযায়ী, রেপ্লিকা জার্সির দাম ২৯৯৯ টাকা। এছাড়াও সমর্থকদের জন্য রয়েছে ফ্যান জার্সি। তার দাম ৯৯৯ টাকা।

নতুন জার্সির আকাশছোঁয়া দাম দেখেই মাথায় হাত ক্রিকেটভক্তদের। অনেকেই বলেছেন, স্থানীয় বাজারগুলিতে অনেক কম দামে মেলে নানা ক্রিকেট দলের জার্সি। জনৈক নেটিজেনের মতে, “আমরা বরং অ্যাবিবাস জার্সির জন্যই অপেক্ষা করি। কারণ সেটা ২০০ টাকাতেই পেয়ে যাব।” প্রসঙ্গত, ভারতের নানা শহরে ৫০০টাকার মধ্যেই দলের জার্সি মেলে বলে দাবি সমর্থকদের।

[আরও পড়ুন: দু’দিন বাদে বিয়ে, ট্রেন দুর্ঘটনায় আহতদের চিকিৎসাই এখন লক্ষ্য বিআর সিংয়ের শঙ্খর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement