shono
Advertisement

প্রকাশ্যে এল টিম ইন্ডিয়ার নতুন জার্সি, রয়েছে চমক

সদ্যই বিসিসিআই-এর সঙ্গে চুক্তি করেছে অ্যাডিডাস।
Posted: 08:41 PM Jun 01, 2023Updated: 08:41 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার (Team India) নতুন জার্সির ‘ফার্স্ট লুক’ প্রকাশ করল অ্যাডিডাস (Adidas)। দিনকয়েক আগে প্রকাশ্যে এসেছিল প্র্যাকিটস কিটের ছবি। এবার এল মূল জার্সি। যে জার্সি দেখার পরে রীতিমতো খুশি ভারত সমর্থকরা। 

Advertisement

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি–এই তিন ফরম্যাটের জন্য এদিনই জার্সি প্রকাশ করেছে অ্যাডিডাস। ৭ জুন ভারতীয় দল নামছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে। মেগা ফাইনালে রোহিত শর্মা-বিরাট কোহলিরা নতুন জার্সি পরে খেলবেন। টেস্টের জন্য রয়েছে সাদা জার্সি। তার কাঁধে রয়েছে তিনটি স্ট্রাইপ। শুধু টেস্টের জার্সিতে নয়, প্রতিটি  ফরম্যাটের জার্সিতেই রয়েছে তিনটি করে স্ট্রাইপ। 

সাদা বলের ফরম্যাটের জন্য যে দু’টি জার্সি প্রকাশ করা হয়েছে, সেই জার্সি দুটি নীল রংয়ের। তবে দুটো জার্সির নীল রংয়ের মধ্যে পার্থক্য রয়েছে। অ্যাডিডাস ইন্ডিয়ার তরফে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, অ্যান আইকনিক মোমেন্ট, অ্যান আইকনিক স্টেডিয়াম।

[আরও পড়ুন: চমক দিল ত্রিপুরা, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকাকে কোচ করল ঋদ্ধির দল]

 

আইপিএল শেষ। এবার লক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। ইংল্যান্ডের জলহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য রাহুল বিরাট কোহলি-সহ কয়েকজনকে আগেই পাঠানো হয়েছে বিলেতে। চেতেশ্বর পূজারা কাউন্টি খেলছেন। তিনি ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে পরিচিত। এবার ধাপে ধাপে বাকিরাও পৌঁছবেন লন্ডনে। 

[আরও পড়ুন: মেসি পিএসজি ছাড়ছেনই, জানিয়ে দিলেন কোচ গালতিয়ের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement