shono
Advertisement

জুতো খুলেই শুটিং ফ্লোরে অজ্ঞান অক্ষয়!

কেন, সরাসরি দেখে নিন ভিডিওয়! The post জুতো খুলেই শুটিং ফ্লোরে অজ্ঞান অক্ষয়! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:00 PM Dec 29, 2016Updated: 01:30 PM Dec 29, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতকাল কোনও না কোনও ভাবে কাবু করে না- এমন মানুষ খুঁজে পাওয়া দুর্লভ! তা, হলেনই বা সেলেব্রিটি, আদতে মানুষ তো! ফলে শীত জাঁকিয়ে পড়ার ক্রিয়া মোক্ষম প্রতিক্রিয়া সৃষ্টি করল অক্ষয় কুমারের উপরে। যার জেরে শুটিং ফ্লোরে অজ্ঞান হয়ে গেলেন নায়ক!
ব্যাপারটা কী?
স্রেফ জুতো! শীতকালে জুতোয় বিচ্ছিরি গন্ধ হয় না- এরমকটা সচরাচর দেখাই যায় না! দেখা গেল- এই সমস্যায় যেমন ভোগেন আম-আদমি, তেমনই তারকারাও! অন্তত অক্ষয় কুমার তো বটেই! আর সত্যি বলতে কী, ব্যাপারটা খুব একটা অস্বাভাবিকও নয়। দিনের-রাতের বেশির ভাগ সময়টাই শুটিংয়ে কাটান অক্ষয়। মোজা এবং জুতোজোড়া পায়েই থাকে, খুব একটা খোলা আর হয়ে ওঠে না! ফলে যা হওয়ার তাই হয়- জুতোর ভিতরে জাঁকিয়ে বসে দুর্গন্ধ!
কাজেই ব্যাপারটা নিয়ে বেশ বিব্রত থাকেন নায়ক। সেই অসহায় দশা দেখেই একবার এক ঘনিষ্ঠ বন্ধু বাতলে দিয়েছিলেন প্রতিকারের সহজ উপায়- জুতোর মধ্যে একটা টি-ব্যাগ রাখা। ঘনিষ্ঠ সেই বন্ধুর কথায় ভরসা করে কাজটা করেনও অক্ষয়। তার পর?
নিজেই দেখুন নিচের এই ভিডিওয়। টুইটার হ্যান্ডেলে ঘটনার ইতিবৃত্ত ভিডিও করে পোস্ট করেছেন নায়ক! দেখুন- কেমন জুতোটা নাকের কাছে নিয়েই জ্ঞান হারালেন তিনি!

Advertisement

The post জুতো খুলেই শুটিং ফ্লোরে অজ্ঞান অক্ষয়! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement