shono
Advertisement
JNM Hospital

আর জি করের ছায়া কল্যাণীতে! ডাক্তারি পড়ুয়াকে শ্লীলতাহানির অভিযোগে ধৃত ল্যাব টেকনেশিয়ান

ফের হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।
Published By: Subhankar PatraPosted: 02:00 PM Aug 14, 2024Updated: 02:55 PM Aug 14, 2024

সুবীর দাস, কল্যাণী: আর জি কর কাণ্ডে উত্তাল রাজ্য। সেই আবহে কল্যাণী মেডিক্যাল কলেজ হাসপাতালের এক চিকিৎসক পড়ুয়ার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক সিনিয়র ল্যাব টেকনোলজিস্টের বিরুদ্ধে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে কল্যাণী থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত অভিযুক্তের নাম অহীন মণ্ডল। তিনি হাসপাতালে দীর্ঘদিন ধরে কাজ করেন। নির্যাতিতার অভিযোগ, ধৃত অহীন অনেকদিন ধরেই নানা অছিলায় তাঁর শরীর ছুয়ে অঙ্গভঙ্গি করতেন। ৯ আগস্ট ফের এধরনের ঘটনা ঘটায় তিনি বাধ্য হয়েই সামাজিক মাধ্যমে ওই সিনিয়র ল্যাব টেকনোলজিস্টের দুস্কর্ম তুলে ধরে থানায় অভিযোগ করেন।

[আরও পড়ুন: হাওড়ার রাস্তায় যুবকের ক্ষতবিক্ষত দেহ! খুনের কারণ নিয়ে ধোঁয়াশা]

পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষকেও বিষয়টি জানিয়েছেন ওই পড়ুয়া। অভিযুক্ত ওই সিনিয়র ল্যাব টেকনোলজিস্টকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে নতুন ভারতীয় আইনের ৭৪ ও ৭৫ ধারায় এফআইআর করা হয়েছে। ধৃতকে আদালতে পেশ করে ১০ দিনে হেফাজতের জন্য আবেদন জানানো হয়েছে। অভিযুক্তের উপযুক্ত শাস্তি চাইছে পরিবার।

নির্যাতিতা বলেন, "আমার সঙ্গে অনেকদিন ধরেই এই কাণ্ড ঘটিয়ে চলছে অহিন। আমার শরীরে হাত দিতেন। পেনের খোঁজা দিতেন। ৯ আগস্ট রাতে তা মাত্রা ছাড়ায়। আমি থানায় অভিযোগ জানায়। উপযুক্ত শাস্তি চাই।" পড়ুয়ার মা বলেন, "আমাকে মেয়ে বলেছিল ওর সঙ্গে খারাপ ব্যবহার করেন ওই ব্যক্তি। আমি বলি বিষয়টি ঠিক নয়। পুলিশে অভিযোগ জানাই। উপযুক্ত শাস্তি হোক।" আর জি কর কাণ্ডে উত্তাল কলকাতা। সেই আঁচ পড়েছে কল্যাণীতেও। নিহত পড়ুয়া এই মেডিক্যাল কলেজের প্রাক্তনী ছিলেন। সেই আবহে এই কাণ্ড ফের হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।

[আরও পড়ুন: নবান্নে কুড়মি নেতাদের সঙ্গে বৈঠক, ‘কেন্দ্রের জন্যই আটকে উপজাতি স্বীকৃতি’, জানালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে উত্তাল রাজ্য। সেই আবহে কল্যাণী মেডিক্যাল কলেজ হাসপাতালের এক চিকিৎসক পড়ুয়ার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক সিনিয়র ল্যাব টেকনোলজিস্টের বিরুদ্ধে।
  • নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে কল্যাণী থানার পুলিশ।
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত অভিযুক্তের নাম অহীন মণ্ডল। তিনি হাসপাতালে দীর্ঘদিন ধরে কাজ করেন।
Advertisement